Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নতুন বছরেই অভিনয়ে ফিরছেন রিয়া


৩১ ডিসেম্বর ২০২০ ১৪:২৫

কিছুদিন আগেও ‘চেহরে’ ছবির শুটিং নিয়ে বেশ ব্যস্ততাই ছিল তার। ২০১৯ সালের ১০ মে থেকে শুটিং শুরু হওয়া এই ছবিতে ছিলেন বলিউডের দুই মহাতারকা অমিতাভ বচ্চন, ইমরান হাসমি। এরপর শুরু হলো করোনাকাল। বন্ধ হয়ে গেল কাজ। হয়তো ভালোই ছিলেন তিনি। কিন্তু হঠাৎ করেই সবকিছু যেন এলোমেলো হয়ে গেল। ১৪ জুন বান্দ্রার ফ্ল্যাট থেকে সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত দেহ উদ্ধার হওয়ার পর থেকেই সবার সন্দেহের তীর তার দিকেই। রাতারাতি খলনায়িকা হয়ে গেলেন সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী।

বিজ্ঞাপন

ঘটনার তদন্ত এখনও চালিয়ে যাচ্ছে ভারতের কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা- সিবিআই। পাশাপাশি মাদক যোগ ও আর্থিক বিষয়টি খতিয়ে দেখছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো- এনসিবি ও এনফোর্সমেন্ট ডিরেক্টোরেট- ইডি। মাদক যোগের অভিযোগে ৮ সেপ্টেম্বর রিয়াকে গ্রেপ্তার করে এনসিবি। ৪ অক্টোবর জামিন পান তিনি। রিয়ার ভাই সৌভিককে গ্রেপ্তার করা হয়েছিল ৪ সেপ্টেম্বর। প্রায় ৩ মাস পর শর্তসাপেক্ষে জামিন পান সৌভিক।

সবকিছু মিলিয়ে চূড়ান্ত ট্রমার মধ্যে দিয়েই যেতে হয়েছে রিয়া চক্রবর্তীকে। সম্পূর্ণ বিধ্বস্ত হয়ে গিয়েছেন ২৮ বছরের এই অভিনেত্রী। তারপরও সবকিছুকে ছাপিয়ে নতুন বছরের শুরুর দিকেই অভিনয় জীবনে ফিরবেন রিয়া। ভারতীয় এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে এমনটাই দাবি করেছেন ‘চেহরে’ ছবির পরিচালক তথা অভিনেত্রীর ঘনিষ্ঠ বন্ধু রুমি জাফরি।

সাক্ষাৎকারে পরিচালক রুমি জাফরি জানান, সুশান্তের প্রেমিকা হওয়ার জন্য রিয়াকেই সবচেয়ে বেশি আক্রমণ সহ্য করতে হয়েছে। মধ্যবিত্ত পরিবারের এক মেয়ের ক্ষেত্রে প্রায় এক মাস জেলে থাকা নিদারুণ যন্ত্রণার। রুমি নাকি রিয়ার সঙ্গে দেখাও করতে গিয়েছিলেন। কারও সঙ্গে নাকি কথা বলতে চান না রিয়া। নিজেকে গুটিয়ে নিয়েছেন তিনি। তবে রুমির বিশ্বাস, রিয়া ঘুরে দাঁড়াবেন। নতুন বছরেই কাজের জগতে ফিরবেন। রুমির আশা, বলিউড আবার তাকে আপন করে নেবে।

১৭ জুলাই তা প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা ছিল ‘চেহরে’ ছবির। কিন্তু করোনার জেরে তা সম্ভব হয়নি। নতুন বছরেই ছবিটি মুক্তি পাওয়ার কথা। তবে পরিবর্তিত পরিস্থিতিতে তা প্রেক্ষাগৃহের বদলে ওটিটি প্ল্যাটফর্মেও মুক্তি পেতে পারে।

বিজ্ঞাপন

বলিউড অভিনেত্রী রিয়া চক্রবর্তী সুশান্ত সিং রাজপুত

বিজ্ঞাপন
সর্বশেষ

২৪ বলে ০ রানে জাকিরের লজ্জার রেকর্ড
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৮

সম্পর্কিত খবর