Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ওয়েব প্ল্যাটফর্মেও দর্শকদের হাসাবেন কপিল শর্মা


৬ জানুয়ারি ২০২১ ২০:১৮

দুইদিন আগেই আভাস দিয়েছিলেন নতুন শুভ সংবাদের। তা শুনে অনুরাগীরা অনেকেই ভেবেছিলেন, দ্বিতীয় সন্তানের আগমন বার্তাই হয়তো ঘোষণা করবেন জনপ্রিয় কমেডিয়ান কপিল শর্মা। কারণ কিছুদিন আগেই তার স্ত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার খবর ছড়িয়েছিল। সেই খবরটাকে হয়তো সত্যতা দেবেন তিনি।

কিন্তু না! নতুন বছরেই ওয়েব দুনিয়ায় সফর শুরুর কথা জানালেন কমেডিয়ান কপিল শর্মা। স্ট্রিমিং জায়েন্ট নেটফ্লিক্সে দেখা যাবে তাকে। আর নিজেই একথা জানালেন ইনস্টাগ্রামে ভিডিও আপলোড করে। নাটকীয়ভাবে ভিডিওর মাধ্যমে নেটফ্লিক্সে যাত্রা শুরুর কথা জানিয়ে দিলেন।

বিজ্ঞাপন

কপিলের এই ঘোষণায় তাকে শুভেচ্ছা জানিয়েছেন অনেকেই। তবে কারও কারও মনে আবার প্রশ্ন, তাহলে কি সোনি টিভিতে ‘দ্য কপিল শর্মা শো’ আর দেখা যাবে না? কেউ কেউ আবার আশা করছেন সেই শোয়ের পুরনো-নতুন এপিসোডগুলি আবার হয়তো নেটফ্লিক্সে দেখা যাবে। আবার নতুন কোনও শোয়ের সূত্রপাতও ঘটতে পারে। কী হবে? কীভাবে কপিলকে দেখা যাবে? সেই উত্তর কিছুদিন বাদেই জানা যাবে। তবে একটি বিষয়ে অনুরাগীরা নিশ্চিত। ওয়েব প্ল্যাটফর্মেও দর্শকদের মুখে হাসি ফোটাবেন জনপ্রিয় কমেডিয়ান। তাই তার এই ভারচুয়াল ডেবিউর খবর পেয়েই উচ্ছ্বসিত সকলে।

ওয়েব প্ল্যাটফর্ম কপিল শর্মা দ্য কপিল শর্মা শো নেটফ্লিক্স

বিজ্ঞাপন
সর্বশেষ

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর