Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

তারিনের উপস্থাপনায় ‘আমাদের মুক্তিযুদ্ধ’


৭ জানুয়ারি ২০২১ ১৪:৫২

জনপ্রিয় অভিনেত্রী তারিনের উপস্থাপনায় মাছরাঙা টেলিভিশনে প্রতি শুক্র ও শনিবার সন্ধ্যা ৭.৩০ মিনিটে প্রচারিত হচ্ছে লাইভ কুইজ শো ‘আমাদের মুক্তিযুদ্ধ’। দর্শকরা এসএমএস-এর মাধ্যমে কুইজে অংশগ্রহণ করতে পারবেন। চার সেগমেন্টে দর্শকদের জন্য চারটি কুইজ থাকছে। প্রতিটি কুইজের উত্তর দিতে দর্শক চার মিনিট সময় পাবেন। টেলিভিশনের স্ক্রলে দেয়া নির্দিষ্ট নাম্বারে এসএমএস-এর মাধ্যমে উত্তর পাঠাবেন। র‌্যান্ডম বাছাইয়ের মাধ্যমে বিজয়ী নির্বাচন করা হয়। বিজয়ীরা পুরস্কার হিসেবে পাচ্ছেন মোবাইল রিচার্জ।

বিজ্ঞাপন

প্রথম সেগমেন্টে ৭১ জন বিজয়ী পাবেন ৩০ টাকা করে, দ্বিতীয় সেগমেন্টে ২৬ জন পাবেন ১০০ টাকা করে, তৃতীয় সেগমেন্টে ১৬ জন পাবেন ২০০ টাকা করে এবং চতুর্থ সেগমেন্টে ৭ জন পাবেন ৩০০ টাকা করে মোবাইল রিচার্জ। আর সাপ্তাহিক কুইজ বিজয়ী একজন পাবেন ১০০০ (এক হাজার) টাকা মোবাইল রিচার্জ।

কুইজের পাশাপাশি অনুষ্ঠানের প্রতি পর্বে একজন অতিথি থাকছেন। শুক্রবার (৮ জানুয়ারি) পর্বের অতিথি হিসেবে থাকবেন শহীদ মুক্তিযোদ্ধার সন্তান, নৃত্যশিল্পী শিবলী মহম্মদ এবং শনিবার (৯ জানুয়ারি) অতিথি হিসেবে থাকবেন স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শিল্পী রফিকুল আলম। অনুষ্ঠানটি প্রযোজনা করছেন স্বীকৃতি প্রসাদ বড়ুয়া ও অজয় পোদ্দার।

অভিনেত্রী তারিন নৃত্যশিল্পী শিবলী মহম্মদ মাছরাঙা টেলিভিশন লাইভ কুইজ শো ‘আমাদের মুক্তিযুদ্ধ’ শিল্পী রফিকুল আলম

বিজ্ঞাপন
সর্বশেষ

গুলশানে দুইজনের গলাকাটা মরদেহ উদ্ধার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১২:৫৫

ঢাকার পথে প্রধান উপদেষ্টা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩৩

সম্পর্কিত খবর