Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মার্চ থেকে শুরু হবে রোজিনার ‘ফিরে দেখা’


৮ জানুয়ারি ২০২১ ১৬:০২

নব্বই দশকের জনপ্রিয় নায়িকা রোজিনা চলচ্চিত্র পরিচালনায় আসছেন— এ খবর সবার জানা। নতুন খবর হলো তার পরিচালনায় ‘ফিরে দেখা’ চলচ্চিত্রটি মার্চ মাস থেকে শুটিং শুরু করতে চাইছেন।

শুক্রবার (৮ জানুয়ারি) দুপুরে এক আলাপচারিতায় খবরটি নিশ্চিত করেছেন রোজিনা। তিনি বলেন, ‘আমার ইচ্ছে ছিল ১৫ ফেব্রুয়ারি থেকে শুটিং শুরু করার। কিন্তু ওই সময়ে শুটিং লোকেশনে ইউনিয়ন পরিষদ নির্বাচন চলবে। তাই আমাদের শুটিং পেছাতে হচ্ছে।’

তিনি জানান, ‘ফিরে দেখা’র প্রধান চরিত্রে অভিনয়ের জন্য ইতোমধ্যে নায়ক নীরবের সঙ্গে তার কথা হয়েছে। তাকে এখন চুক্তিবদ্ধ করানো হয়নি।

নীরব যদি কোন কারণে চলচ্চিত্রটি না করেন তাহলে কে থাকতে পারেন? রোজিনা বলেন, ‘নীরব থাকবে না বলে মনে হয় না। কারণ ও আমার গল্পটা পড়ে ওর পছন্দ হয়েছে বলে জানিয়েছে। তাছাড়া কাজটা না করলে আগেই জানাতো।’

‘ফিরে দেখা’র একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন রোজিনা নিজে। তার বিপরীতে অভিনয় করবেন ইলিয়াস কাঞ্চন। রোজিনা জানান, শুধু নীরব কিংবা কাঞ্চন ভাই না আমাদের ছবিতে আরও অনেকেই থাকছেন। ইতোমধ্যে তিন নায়িকার সঙ্গে আমি কথা বলেছি। এ মাসেই বাকি শিল্পীদের নাম ঘোষণা করবো।

মুক্তিযুদ্ধের সময়ের গল্প নিয়ে ‘ফিরে দেখা’।রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার কুমড়াকাধি গ্রামের একটি পরিবার ও রোজিনার স্মৃতি থেকে কিছু ঘটনা নিয়ে সিনেমাটির কাহিনি গল্প।কুমড়াকাধি গ্রাম থেকেই সিনেমাটির শুটিং শুরু হবে।

২০১৯-২০ অর্থ বছরে ‘ফিরে দেখা’ সরকারি অনুদান পেয়েছে। এর আগে বেশ কয়েকটি নাটক পরিচালনা করলেও এটি রোজিনার পরিচালিত প্রথম সিনেমা।

ফিরে দেখা রোজিনা সরকারি অনুদান


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর