Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

স্থিতিশীল ফোয়াদ নাসের বাবু, হার্টে পরানো হলো রিং


৯ জানুয়ারি ২০২১ ১৭:৩০

আগের চেয়ে অনেকটা স্থিতিশীল অবস্থায় রয়েছেন দেশের জনপ্রিয় সংগীত পরিচালক ও জনপ্রিয় ‘ফিডব্যাক’ ব্যান্ডের প্রধান ফোয়াদ নাসের বাবু। তার হার্টে সফলভাবে রিং পরানো হয়েছে। গণমাধ্যমে এ খবর নিশ্চিত করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী সংগীত পরিচালক ফরিদ আহমেদ।

গণমাধ্যমকে সংগীত পরিচালক ফরিদ আহমেদ জানালেন, ‘শুক্রবার (৮ জানুয়ারি) দিবাগত রাত ১১টা ৫০ মিনিটে রাজধানীর বনশ্রীতে নিজের বাসায় অসুস্থ হয়ে পড়েন ফুয়াদ নাসের বাবু। এরপর রাত সাড়ে ১২টার দিকে তাকে রাজধানীর ইউনিভার্সেল মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। খুব ভয়ে ছিলাম সবাই। তবে আলহামদুলিল্লাহ, তিনি আগের চেয়ে ভালো আছেন। রাতেই তার হার্টে সফলভাবে রিং পরানো হয়েছে। বর্তমানে তার অবস্থা স্থিতিশীল আছে।’

জানা গেছে, বর্তমানে ফোয়াদ নাসের বাবুকে ৭২ ঘণ্টার পর্যবেক্ষণে রাখা হয়েছে।

দেশের অন্যতম সংগীত পরিচলক ও ব্যান্ড ফিডব্যাকের প্রতিষ্ঠাতা সদস্য ফোয়াদ নাসের বাবু তার টানা পাঁচ দশকের সংগীত জীবনে অসাধারণ কিছু গানের সুর, সংগীত করেছেন। ১৯৭৬ সালে যাত্রা শুরু করে ব্যান্ড ফিডব্যাক। ফোয়াদ নাসের বাবুর নির্দেশনায় এবং সৃষ্টিশীলতায় এই ব্যান্ড শ্রোতাদের কাছে জনপ্রিয় হয়ে ওঠে। এই ব্যান্ডের ‘এই দিন চীরদিন রবে’, ‘মৌসুমী’, ‘গীতিকবিতা ১ ও ২’, ‘মাঝি’, ‘চিঠি’, ‘টেলিফোনে ফিসফিস’ গানগুলো উল্লেখযোগ্য। এই ব্যান্ডের সবচেয়ে জনপ্রিয় গান- ‘মেলায় যাইরে’, যা বাঙালির বর্ষবরণ পহেলা বৈশাখের মূল গান হিসেবে এখনো ব্যাপক জনপ্রিয়।

ফোয়াদ নাসের বাবু স্থিতিশীল ফোয়াদ নাসের বাবু


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর