Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জন্মদিনে নতুন ছবির ঘোষণা দিলেন হৃতিক, সঙ্গে চমক!


১০ জানুয়ারি ২০২১ ১৭:১৯

দীর্ঘদিনের অপেক্ষায় সিনেপ্রেমীরা- কবে আসবে বলিউডের ‘গ্রীক দেবতা’ ছবি? এবার সে অপেক্ষার অবসান ঘটলো। নিজের ৪৭তম জন্মদিনে সিনেপ্রেমীদের সুখবর দিলেন হৃতিক রোশন। সিনেপ্রেমীদের দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটিয়ে নিজের পরবর্তী ছবির কথা ঘোষণা করলেন বলিউডের ‘গ্রীক দেবতা’। ভিডিওতে দেখা গেল তার ছবির প্রথম ঝলক। তবে হৃতিকের এই ঘোষণায় লুকিয়ে আছে আরো বিশাল এক চমক!

 

প্রথমবার দীপিকা পাড়ুকোনের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন বলিউডের সুপারস্টার। দুই তারকাই দর্শকদের বহু হিট ছবি উপহার দিয়েছেন। ‘জিন্দেগি না মিলেগি দোবারা’ থেকে ‘পদ্মাবত’, বক্স অফিসে রীতিমতো ঝড় তুলেছিল এসব ছবি। কিন্তু এখনও পর্যন্ত হৃতিক ও দীপিকাকে স্ক্রিন ভাগ করতে দেখার সৌভাগ্য হয়নি অনুরাগীদের। এবার সিদ্ধার্থ আনন্দের হাত ধরে নতুন জুটিই পর্দায় ভেসে উঠবে। ছবির নাম ‘ফাইটার’।

রবিবার (১০ জানুয়ারি) নিজের ৪৭তম জন্মদিন সেলিব্রেট করছেন হৃতিক। সুজান খানের সঙ্গে সম্পর্কে ইতি ঘটেছে ঠিকই। তবে প্রাক্তন স্বামীকে জন্মদিনের শুভেচ্ছা পাঠাতে ভোলেননি সুজান। ছেলেদের সঙ্গে হৃতিকের একটি মিষ্টি ভিডিও পোস্ট করে তাকে শুভ কামনা জানিয়েছেন প্রাক্তন স্ত্রী। পাশাপাশি অক্ষয় কুমার, প্রীতি জিন্টা, রীতেশ দেশমুখ, ফারহা খান-সহ বলিউড তারকারা সোশ্যাল মিডিয়ায় জন্মদিনের শুভেচ্ছাবার্তা পাঠিয়েছেন হৃতিককে। আর রিটার্ন গিফ্ট হিসেবে হৃতিক উপহার দিলেন তার পরবর্তী ছবির ঘোষণা।

প্রথম মোশন পোস্টার পোস্ট করেছেন তিনি। সঙ্গে লিখেছেন, ‘দীপিকার সঙ্গে নিজের প্রথম লড়াইয়ের (ফাইট) অপেক্ষায় আছি।’ ছবির নামেই ইঙ্গিত অ্যাকশনে ভরপুর সিনেমা হতে চলেছে ফাইটার। তবে চলতি বছর নয়, ২০২২ সালের ৩০ সেপ্টেম্বর মুক্তি পাবে ‘ফাইটার’। অর্থাৎ সুপারহিট তারকা জুটির অ্যাকশন দেখতে আরও খানিক অপেক্ষা করতেই হবে দর্শকদের।

দীপিকা পাড়ুকোন পরিচালক সিদ্ধার্থ আনন্দ ফাইটার বলিউড অচিনেত্রী বলিউড অভিনেতা বলিউড ইন্ডাস্ট্রি হৃতিক রোশন


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর