Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পরিণীতির এ কেমন পরিণতি!


১৪ জানুয়ারি ২০২১ ১৫:৪২

বহুদিন পর পর্দায় ফিরছেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। তবে বড় পর্দায় নয়, ডিজিটাল প্ল্যাটফর্মে। বাঙালী পরিচালক ঋভু দাশগুপ্তের ছবি ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’-এ দেখা মিলবে পরীর। মুক্তি পেল এই ‍ছবির টিজার। হলিউড-এর বিখ্যাত ছবি ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’এর অফিশিয়্যাল রিমেক এই ছবি।

ছবিতে একজন মদ্যপ মহিলা ভূমিকায় দেখা যাবে পরিণীতি চোপড়াকে। ছবির প্রেক্ষাপট অনুযায়ী, সদ্য চাকরী হারানো মদ্যপ এক ডিভোর্সির ভূমিকায় রয়েছেন তিনি। যে-কোনো লক্ষ্য বা উদ্দেশ্য ছাড়াই একদিন ট্রেনে উঠে পড়ে। আচমকা এটা ঘটনার সম্মুখীন হয় সে। এরপরই গল্পের টুইস্ট। ছবিতে পরিণীতি ছাড়াও অভিনয় করছেন অদিতি রাও হায়দারি, কীর্তি কুলহারি, অবিনাশ তিওয়ারি প্রমুখ।

ব্রিটিশ লেখক পওলো হকিন্সের ২০১৫ বেস্টসেলার উপন্যাসের উপর ভিত্তি করে ছবিটি পরিচালনা করেছেন ঋভু দাশগুপ্ত। থ্রিলার ঘরানার এই সিনেমায় সম্পর্কে পরিচালক ঋভু দাশগুপ্ত জানিয়েছেন, ‘এই থ্রিলার ছবিতে আমি চেয়েছি মানুষের কিছু অনুভূতি আর রহস্য তুলে ধরতে। যেখানে রয়েছে মানুষের প্রতি মানুষের প্রত্যাখ্যান, একাকীত্ব, বিরহ আর প্রতিদিনের জীবনযাপন’।

‘দ্য গার্ল অন দ্য ট্রেন’ মুক্তির কথা ছিলো ২০২০ সালে। কিন্তু করোনার জেরে মুক্তি পিছিয়ে যায়। আগামী ২৬ জানুয়ারি ছবি মুক্তি পাচ্ছে ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে।

ঋভু দাশগুপ্ত ওটিটি প্ল্যাটফর্ম দ্য গার্ল অন দ্য ট্রেন নেটফ্লিক্স পরিণীতি চোপড়া


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর