Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বলিউডে পা রাখছেন শ্রীদেবীর ছোট কন্যা ‘খুশি’


২০ জানুয়ারি ২০২১ ১৪:১৮

মা-বাবা দুজনেই বলিউডের মহাতারকা। এরই মধ্যে বড় বোন জাহ্নবী জায়গা করে নিয়েছেন বলিউডে। এবার মা ও দিদির পথ অনুসরণ করতে চলেছেন শ্রীদেবীর ছোট কন্যা খুশি কাপুর। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন প্রযোজক বাবা বনি কাপুর।

ভারতীয় সংবাদমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে বনি কাপুর জানিয়েছেন, ভাই সঞ্জয় কাপুরকে তিনি যেভাবে লঞ্চ করেছিলেন, মেয়ে খুশিকে তিনি সেভাবে বলিউডে লঞ্চ করবেন না। তিনি চান খুশি ইন্ডাস্ট্রিতে তার মতো কোনো বিশ্বস্ত মানুষের হাত ধরে ডেবিউ করুক। খুশি নিজের জায়গা নিজে তৈরি করুক। বনি কাপুর মনে করেন, কারো কেরিয়ারের পথ সহজ করে দিলে সেই অভিনেতার জন্য কখনও কখনও সেটা ক্ষতিকর হয়ে দাঁড়ায়। তাই নিজের মেয়ের ক্ষেত্রে তিনি এটা করবেন না বলে ঠিক করেছেন। বরং অপেক্ষা করবেন এমন কোনও বিশ্বাসী পরিচালক বা প্রযোজকের জন্য, যিনি খুশিকে লঞ্চ করবেন তার যোগ্যতা দেখে।

বর্তমানে নিউইয়র্ক ফিল্ম অ্যাকাডেমি-তে অভিনয় নিয়ে পড়াশোনা করছেন শ্রীদেবীর ছোট কন্যা খুশি কাপুর। এখন দিল্লিতে রয়েছেন তিনি। এর আগে নেহা ধুপিয়ার একটি চ্যাট শো-তে খুশি জানিয়েছিলেন, বলিউডে পা রাখার জন্য অপেক্ষা করছেন তিনি। করণ জোহারকে অন্ধের মতো অনুসরণ করতে চান। তবে তার সহ অভিনেতা বেছে নেওয়ার দায়িত্ব নিয়েছেন বাবা প্রযোজক বনি কাপুর।

খুশি কাপুর জাহ্নবী কাপুর বনি কাপুর শ্রীদেবী শ্রীদেবী কন্যা


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সম্পর্কিত খবর