Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ভালো সাড়া ‘জানোয়ার’-এ

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
২০ জানুয়ারি ২০২১ ১৪:৫৫

সত্য ঘটনা অবলম্বনে রায়হান রাফি নির্মাণ করেছেন ওয়েব ফিল্ম ‘জানোয়ার’। মুক্তির পর পরই নেট দুনিয়ায় তুমুল সাড়া ফেলেছে ৯০ মিনিট ব্যাপ্তির এই ওয়েব ফিল্মটি। অধিকাংশ রিভিউ প্রশংসায় ভরপুর।

ঠিক কতটা সাড়া ফেলেছে ‘জানোয়ার’? জানতে চাইলে লাইভ টেকনোলজিসের পরিচালক ইয়াসির আরাফাত জানান,  প্রতিদিন প্রায় লক্ষাধিক দর্শক অ্যাপের মাধ্যমে দেখছেন। ১৪ থেকে ১৮ জানুয়ারি পর্যন্ত ‘জানোয়ার’ দেখেছেন,  ৪ লাখ ২৪ হাজার ৯৬১ জন। এর কারণ,  গল্প ভালো,  দর্শক খুব সহজে আর অল্প খরচে দেখতে পারছেন। এ ছাড়া মেকিংও ভালো হয়েছে, জানালেন ইয়াসির আরাফাত।

নির্মাতা রায়হান রাফি বলেন, দর্শকরা দেখিয়ে দিলেন কনটেন্ট হিট হতে কিছুই লাগে না, শুধু কনটেন্টেরর জোর থাকলেই হয়। ‘জানোয়ার’ ফিল্মের জন্য দর্শকদের ভাললাগা, পাগলামি, উল্লাস আবারো সেটাই প্রমাণ করলো। ভাল কনটেন্ট হলে এর ফলও ভালই হবে।  বলতে পারেন, মানুষ এতটা পছন্দ করবে আশা করিনি’।

গত বছর করোনার কারণে যখন লকডাউন চলছিল দেশব্যাপী। তখন ঢাকার অদূরে গাজীপুরে ঘটে যাওয়া খুন ও গণধর্ষণের একটি মর্মান্তিক ঘটনা ঘটে। একই পরিবারের চারজনকে গলা কেটে হত্যা করা হয়। পরবর্তীতে জানা যায় ওই পরিবারের তিন জন নারী সদস্যকে হত্যার আগে ধর্ষণ করা হয়েছিল। সেই মর্মান্তিক ঘটনাকে কেন্দ্র করে রায়হান রাফির পরিচালনায় নির্মিত হয়েছে ওয়েব ফিল্ম ‘জানোয়ার’।

এতে অভিনয় করেছেন তাসকিন রহমান, রাশেদ মামুন অপু,  ফরহাদ লিমন, জাহাঙ্গীর আলম, জামশেদ শামীম, আর এ রাহুল, এলিনা শাম্মী, মুনমুন আহমেদ, আরিয়া অরিত্র ও মাহফুজুর রহমান।

‘জানোয়ার’ দেখা যাচ্ছে ‘সিনেমাটিক’ নামক অ্যাপে।

সারাবাংলা/এজেডএস

জানোয়ার রায়হান রাফি


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর