Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সাবেক স্বামীর হুমকির ব্যাপারে ‘নো কমেন্টস’— তমা 

আহমেদ জামান শিমুল
২৭ জানুয়ারি ২০২১ ১৯:৩১

জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী অভিনেত্রী তমা মির্জার সাবেক স্বামী হিশাম চিশতি বুধবার (২৭ জানুয়ারি) ফেসবুক লাইভে তার ‘নগ্ন ভিডিও’ ছেড়ে দেওয়া হুমকি দিয়েছেন। এক ফেসবুক স্ট্যাটাসের মাধ্যম তিনি আপত্তিকর ভাষায় এ হুমকি দেন।

পুরো বিষয়টির ব্যাপারে সারাবাংলা বুধবার বিকেল থেকে যোগাযোগের চেষ্টা করে যাচ্ছিল তমা মির্জার সঙ্গে। সন্ধ্যায় তার সঙ্গে ফোনে কথা হয় সারাবাংলার। তবে তমা মির্জা কোন মন্তব্য করতে রাজি হননি।

তিনি বলেন, ‘আপনারা তো আমার বক্তব্য এর আগে শুনেছেন। এখন আসলে নতুন করে কোন মন্তব্য করতে চাই না।’

হিশাম তার স্ট্যাটাসে রীতিমতো তমার চরিত্রহনন করে লিখেছেন, ‘আমার লাইভের জন্য অপেক্ষা করুন। আমি প্রমাণ করব কিভাবে তমা মির্জার ফ্যানস ক্লাব আমার সঙ্গে প্রতারণা করেছে এবং কী পরিমাণ মানুষের সঙ্গে সে (তমা) শুয়েছে। আমার কাছে সব ধরনের প্রমাণ রয়েছে এবং আমি সব ভিডিও প্রকাশ করব।’

‘খুব শিগগিরই এটা প্রকাশিত হবে। এতে সে আত্মহত্যা করবে নাকি করবে না, আমার এ নিয়ে চিন্তার সময় নেই। হয়তো তার সব গ্রাহক ও লোভী মা তাকে আত্মহত্যা করতে দেবে না। কিন্তু আমি মনে করি, তার এটাই প্রাপ্য’— লিখেছেন হিশাম।

এদিকে হিশামের স্ট্যাটাসটি নজরে এসেছে পুলিশের সাইবার ক্রাইম ইউনিটের। পুলিশের এডিসি নাজমুল হোসন স্ট্যাটাসটির নিচে মন্তব্য করেছেন, বিষয়টি আমাদের নজরে এসেছে। আমরা এ ব্যাপারে ব্যবস্থা নিব।

উল্লেখ্য, গেল ডিসেম্বর জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী অভিনেত্রী তমা মির্জার সঙ্গে তার স্বামী হিশাম চিশতির সংসার ভেঙে গেছে। তারা দু’জন একে অন্যের বিরুদ্ধে মামলাও করেছেন। এর মধ্যে স্বামীর বিরুদ্ধে তমা যৌতুক দাবি ও নির্যাতনের অভিযোগ ছাড়াও ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন। অন্যদিকে মামলার এজাহারে মারধর ও হত্যাচেষ্টার অভিযোগ আনেন হিশাম।

২০১০ সালে এম‌ বি মা‌নিক প‌রিচা‌লিত ‘বলো না তুমি আমার’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে সিনেমায় আত্মপ্রকাশ ঘটে তমা মির্জার। ‘মনে প্রাণে আছো তুমি’, ‘পালাবার পথ নেই’, ‘মানিক রতন দুই ভাই’, ‘ছোট্ট সংসার’ প্রভৃতি ছবিতে অভিনয় করেছেন তিনি। শাহ‌নেওয়‌াজ কাকলী প‌রিচা‌লিত ‘নদীজন’ ছবিতে অভিনয় করে পার্শ্ব অভিনেত্রী হিসেবে জাতীয় চল‌চ্চিত্র পুরস্কার পে‌য়ে‌ছেন তমা মির্জা।

 

সারাবাংলা/এজেডএস

তমা মির্জা নগ্ন ভিডিও হিশাম চিশতি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর