Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ধ্রুব মিউজিক গ্যালারির যাত্রা আসিফের ‘পাষানী’ দিয়ে

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
৩১ জানুয়ারি ২০২১ ১৬:১৩

এক সময় বাংলাদেশের শ্রোতাদের ঐতিহ্যের অংশ ছিল গান শোনা। কিন্তু মিউজিক ভিডিও জনপ্রিয় হবার পর অডিওর সেই জোয়ার আজ একেবারেই ফিকে হয়ে গেছে। তবে অডিও গানে ফিরে যাবার একটা তাড়না কাজ করে সব সময় শ্রোতাদের মনে। শ্রোতাদের গান শোনার সেই আগ্রহকে চাঙ্গা করতে ধ্রুব মিউজিক গ্যালারি নামে নতুন পথ উন্মোচন করলো ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)।

১ ফ্রেব্রুয়ারি থেকে অডিও শিল্পের যুবরাজ আসিফ আকবরের নতুন গান ‘পাষাণী’র মাধ্যমে যাত্রা শুরু করছে ধ্রুব মিউজিক গ্যালারি। ‘পাষাণী’ গানটি লিখেছেন ওমর ফারুক, সুর করেছেন মিলন আর সঙ্গীতায়োজনে ছিলেন এমএমপি রনি।

বিজ্ঞাপন

ধ্রুব মিউজিক স্টেশনের কর্ণধার ও জনপ্রিয় কন্ঠশিল্পী ধ্রুব গুহ বলেন, ‘বিশ্বায়নের যুগে বাংলা গানও যুক্ত হয়েছে সমসাময়িক মিছিলে। ফলে বেড়েছে ভিডিওর কদর। গানের ভিডিওর কারণে অডিওর প্রতি মনোযোগ কমে যায় বলে কেউ কেউ দাবি তুলছেন।  একটা গানের অডিও যদি কানে থেকে যায়, যদি তা হৃদয়ে জায়গা করে নেয়, আপন মনেই সেই গান লেগে থাকে ঠোঁটের গুনগুনে।  টিকে যায় একটা গানের কথা সুর ও গায়কীর অমোঘ আবেদন। সেই আবেদনকে স্থায়ী রূপ দিতেই শুরু হচ্ছে ধ্রুব মিউজিক গ্যালারি। এই ইউটিউব প্ল্যাটফর্ম শুধুই শ্রোতাদের। যারা গান শুনবেন, গানের পুরো অনুভবটা নেবেন ও ভেসে যাবেন  মুগ্ধতায়।’

সারাবাংলা/এজেডএস

আসিফ আকবর ধ্রুব মিউজিক গ্যালারি পাষাণী

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর