Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

১৮২তে শেষ হচ্ছে ‘ফ্যামিলি ক্রাইসিস’

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
১ ফেব্রুয়ারি ২০২১ ১৮:২৭

জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘ফ্যামিলি ক্রাইসিস’ শেষ হচ্ছে মঙ্গলবার (২ ফেব্রুয়ারি)। এদিন রাত ৯টা ৪০ মিনিটে নাটকটির ১৮২ তম পর্ব প্রচারিত হবে।

নাটকটির পরিচালক মুহাম্মদ মোস্তফা কামাল রাজ বলেন, ‘ধারাবাহিক নাটকটি গল্পের প্রয়োজনে হাসি-কান্নায় শেষ হচ্ছে আগামীকাল। খারাপ লাগছে, এত দিন কাজ করেছি একসঙ্গে, একই সেটে সবার সঙ্গে আর এই কাজের জন্য দেখা হবে না। এ ছাড়া শেষ কয়েকটি পর্ব আমি নিজে (বাবার মৃত্যুর জন্য) করতে পারিনি, সেই খারাপ লাগা তো আছেই।’

বিজ্ঞাপন

‘ফ্যামিলি ক্রাইসিস’ একটি যৌথ পরিবারের গল্প নিয়ে। মধ্যবিত্ত এ পরিবারে ছিলেন গৃহকর্তা, তার স্ত্রী, তাদের একমাত্র সন্তান, বিশ্ববিদ্যালয় পড়ুয়া এক ভাই, এক বোন আর তাদের মা। তারা যেমন সুখে হাসে, তেমনি বাসা বাঁধে দুঃখও। স্কুলজীবনে হেঁটে বাসায় আসা, ভাঙা ফোনে ফেসবুক চালানো, এমন সীমাবদ্ধতার মধ্য দিয়ে বেড়ে ওঠা গৃহকর্তাকে হিমশিম খেতে হয় সংসারজীবনেও। তাদের জীবনে যেমন আছে না পাওয়ার বেদনা, তেমনই আছে মিষ্টি একটু ভালোবাসা, হাসি-কান্না, স্বপ্ন। তারা স্বপ্ন দেখে এমন একটা জীবনের—যে জীবন দোয়েলের, ফড়িংয়ের।

‘ফ্যামিলি ক্রাইসিস’ এনটিভিতে  প্রচারিত হতো প্রতি মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার রাত ৯টা ৪০ মিনিটে। এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন শর্মিলী আহমেদ, সোহেল খান, মনিরা মিঠু, শহীদুজ্জামান সেলিম, রোজী সিদ্দিকী, রুনা খান, মুকিত জাকারিয়া, শবনম ফারিয়া, সারিকা সাবাহ, শামীম হাসান সরকার, তামিম মৃধা, রাইসা, সৌমিক প্রমুখ।

সারাবাংলা/এজেডএস

তামিম মৃধা ফ্যামিলি ক্রাইসিস মনিরা মিঠু মুকিত জাকারিয়া মুহাম্মদ মোস্তফা কামাল রাজ রাইসা রুনা খান রোজী সিদ্দিকী শবনম ফারিয়া শর্মিলী আহমেদ শহীদুজ্জামান সেলিম শামীম হাসান সরকার সারিকা সাবাহ সোহেল খান সৌমিক

বিজ্ঞাপন
সর্বশেষ

কোস্ট গার্ডের নতুন ডিজি জিয়াউল হক
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩২

সম্পর্কিত খবর