Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

৪৫ বছর বয়সী পারিবারিক মানুষ অভিষেক

এন্টারটেইনমেন্ট ডেস্ক
৫ ফেব্রুয়ারি ২০২১ ১৭:৩৫

খুব সম্ভবত পুরো বলিউডের সবচেয়ে ভদ্র পরিবার বলা যায় ‘বচ্চন’ পরিবারকে। সে পরিবারের ‘জুনিয়র বচ্চন’ অভিষেক বচ্চন। তিনি ৪৫ পার করে ৪৬ এ পা দিলেন শুক্রবার (৫ ফেব্রুয়ারি)। ১৯৭৬ সালে ৫ ফেব্রুয়ারি বচ্চন পরিবারে তার জন্ম হয়।

অমিতাভ বচ্চন ও জয়া বচ্চনের আদর শাসনে বড় হওয়া অভিষেককে সবাই পারিবারিক মানুষ হিসেবে জানেন। সবসময় তাকে দেখা গেছে পরিবারের প্রতি দায়িত্বশীল মানুষ হিসেবে।

দুই বছর আগে, ‘কফি উইথ করন’-এ অভিষেক বচ্চনের বোন শ্বেতা নন্দা তাকে পরিবারের প্রতি নিবেদিত প্রাণ এবং বিশ্বস্ত ব্যক্তি হিসেবে উল্লেখ করেছিলেন। তিনি বলেছিলেন, ‘শুধু ছেলে হিসেবে না স্বামী হিসেবেও আমার ভাই অসাধারণ। সব কিছুইতেই বলবো আমার ভাই সেরা।’

কাজের বাইরে অভিষেক সবসময় পরিবারের সঙ্গে সময় কাটাতে পছন্দ করেন। তার চারপাশে সবসময় বাবা অমিতাভ বচ্চন, মা জয়া বচ্চন, স্ত্রী ঐশ্বরিয়া রায়, কন্যা অরাধ্য, বোন শ্বেতা, ভাগ্নি নভ্যা নাভেলি নন্দ এবং ভাগ্নে আগস্ত নন্দ থাকেন।

কোথাও ঘুরতে গেলে পরিবারের সবাইকে সঙ্গে নিয়ে যেতে পছন্দ করেন অভিষেক বচ্চন। তার ইনস্টাগ্রামের সাম্প্রতিক ছবিগুলোও তার প্রমাণ।

বলিউডে অবশ্য অভিষেক বচ্চন না, সালমান খানের এমন সুনাম রয়েছে। তিনিও তার বাবা-মা, বোন ও ভাইদের নিয়ে একসঙ্গে এক ফ্ল্যাটে থাকতে পছন্দ করেন। যেখানে একটা দুটা ছবিতে কাজ শুরু করলেই পরিবার থেকে আলাদা হয়ে যান অনেক বলিউড তারকা, সেখানে এ ধরনের উদাহরণ বেশ আশাব্যাঞ্জক।

সারাবাংলা/এজেডএস

অভিষেক বচ্চন জন্মদিন

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর