Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

স্বাভাবিক জীবনে ফিরছেন রিয়া


৭ ফেব্রুয়ারি ২০২১ ১৪:৪০

ধীরে ধীরে স্বাভাবিক জীবনে ফিরছেন বলিউডের আলোচিত অভিনেত্রী রিয়া চক্রবর্তী। প্রায়ই বাড়ির বাইরে বিভিন্ন জায়গায় দেখা যাচ্ছে তাকে। বিশেষ করে মুম্বাইয়ের একটি জিমের বাইরে নিয়মিত ক্যামেরাবন্দি হচ্ছেন তিনি।

শুক্রবার বহুদিন পর আলোকচিত্রীদের সঙ্গে কথা বললেন রিয়া। কালো টি-শার্ট, কালো ট্র্যাক প্যান্ট পরে খোলা চুল, হাতে জলের বোতল নিয়ে জিম থেকে বেরিয়ে আসতে দেখা যায় তাঁকে। মুখে মাস্ক পরেছিলেন তিনি। এক সাংবাদিক প্রশ্ন করলেন, কেমন আছেন? তার উত্তরে রিয়া জানান, তিনি ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন। এরপর গাড়িতে উঠে বাড়ির পথে রওনা দেন ‘জলেবি’ খ্যাত এই অভিনেত্রী।

জানা গেছে, প্রায়ই শরীরচর্চায় জন্য জিমে যাচ্ছেন তিনি। গত সপ্তাহে ভাই শৌভিক চক্রবর্তীর সঙ্গে মুম্বাইয়ের এক জিমের বাইরে দেখা গিয়েছিল রিয়াকে। এই জিমেই এক সময় প্রয়াত অভিনেতা তথা রিয়ার প্রেমিক সুশান্ত সিং রাজপুতের সঙ্গে আলোকচিত্রীদের ক্যামেরাবন্দি হতেন তিনি।

প্রসঙ্গত, গত বছর বলিউডে সবথেকে চর্চিত অভিনেত্রী ছিলেন রিয়া চক্রবর্তী। সুশান্তের মৃত্যু কাণ্ডে মাদকযোগে গ্রেফতার হয়েছিলেন তিনি। ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো বেশ কয়েকবার জিজ্ঞাসাবাদের পর গ্রেফতার করে রিয়া ও ভাই সৌভিককে। ২৮দিন বাইকুল্লা জেলে থাকার পর বর্তমানে বম্বে হাই কোর্টের নির্দেশে জামিনে মুক্তি পেয়েছেন এই অভিনেত্রী।

এদিকে, গত ডিসেম্বর মাসে বলিউড পরিচালক রুমি জাফরি জানিয়েছিলেন, ঘুরে দাঁড়াবেন রিয়া। তেমনটাই হচ্ছে। জীবনের স্বাভাবিক ছন্দে ফিরতে দেখা যাচ্ছে তাকে। আগামীতে পরিচালক রুমি জাফরির ছবি ‘চেহরে’-তে অভিনয় করবেন রিয়া চক্রবর্তী।

রিয়া চক্রবর্তী সুশান্ত সিং রাজপুত সুশান্তের মৃত্যুরহস্য সৌভিক চক্রবর্তী


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর