Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

৬শ পর্বে ‘মান অভিমান’

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
১৮ ফেব্রুয়ারি ২০২১ ০৯:৩০

জনপ্রিয় টেলিভিশন ধারাবাহিক নাটক ‘মান অভিমান’ ৬০০ পর্বের মাইল ফলক স্পর্শ করেছে। বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টায় নাটকটির ৬০০তম পর্ব দীপ্ত টিভিতে প্রচাারিত হবে।

বিখ্যাত লেখক জেন অস্টেনের জনপ্রিয় উপন্যাস ‘প্রাইড এন্ড প্রেজুডিস’-এর অনুপ্রেরণায় ‘মান অভিমান’-এর চিত্রনাট্য করেছেন নাসিমুল হাসান এবং সংলাপ লিখেছেন সরোয়ার সৈকত। আশিস রায়ের পরিচালনায় ২০১৯ সালের ৫ জানুয়ারি নাটকটি প্রচার শুরু হয়।

‘মান অভিমান’ প্রতিদিন সন্ধ্যা ৭টায় দীপ্ত টিভিতে প্রচারিত হচ্ছে। নাটকের লাইন প্রোডিউসার জাহিদুল ইসলাম জাহিদ ৬০০ পর্বের দীর্ঘ যাত্রায় সঙ্গে থাকার জন্য শিল্পী, কলাকুশলী ও দর্শকদের ধন্যবাদ জানান।

নাটকটিতে অভিনয় করেছেন রোজী সিদ্দিকী, তোফা হাসান, সমাপ্তি মাশুক, ইফফাত আরা তিথি, সানজিদা ইসলাম, শিবলী নওমান, কাজী রাজু, মিলি বাশার, ইমিলা হক।

মূলত মধ্যবিত্ত পরিবারের পাঁচটি মেয়েকে কেন্দ্র করে আবর্তিত হয়েছে নাটকের গল্প। ৬০০তম পর্বে দেখা যাবে, অনেক বাঁধা-বিপত্তি ও নাটকীয়তার পর বীথি আর ফরহাদের বিয়ে হলেও একটি দুর্ঘটনার কারণে বীথির আর শ্বশুর বাড়িতে যাওয়া হয় না। বিয়ের এক মাস পর ফরহাদ আসে বীথিকে নিতে। বাড়িতে বাসরের প্রস্তুতি নেয়া হয়। বৌয়ের সাজে বীথি আসে তার শ্বশুরবাড়িতে। শাশুড়ি ফারহানা বীথিকে হাসিমুখে গ্রহণ করলেও মন থেকে মানতে পারে না। এদিকে বিয়ের শর্ত অনুযায়ী বীথির সাথে বড় বোন রানুও স্থায়ীভাবে থাকতে আসে ওই বাড়িতে। কিন্তু দুই বোনের একই ছাদের নিচে সংসার করাটা সুখকর হয় না।

সারাবাংলা/এজেডএস

৬০০ পর্ব দীপ্ত টিভি মান-অভিমান


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর