Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

স্বস্তিকার মুখে ‘রাম নাম’!


২৪ ফেব্রুয়ারি ২০২১ ১৪:২৩

এ বছরই অনুষ্ঠিত হবে পশ্চিমবঙ্গের ২৯৪ আসনের বিধানসভা নির্বাচন। এই নির্বাচনে জয়ের জন্য ইতিমধ্যে মাঠে ঝাঁপিয়ে পড়েছে রাজ্যে ক্ষমতাসীন তৃণমূল ও কেন্দ্রে ক্ষমতাসীন বিজেপি। আর এই নির্বাচনকে ঘিরে টলিউড সিনে ইন্ডাস্ট্রিতেও এখন রং বদলের হাওয়া চলছে। জোড়াফুল ছেড়ে পদ্ম হাতে নিতে দেখা গিয়েছে অনেক টলি তারকাকেই। এবার কি সেই পথে হাঁটতে চলেছেন টলিউডের অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়? সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে দেওয়া তার পোস্ট দেখে এমনই জল্পনা শুরু হয়েছে।

দলবদল নিয়ে যখন সরগরম, ঠিক তখনই সামাজিক যোগাযোগ মাধ্যমে দেওয়া এক পোস্টে স্বস্তিকা মুখোপাধ্যায় লিখেছেন, ‘রাম তোমার। রাম আমার। ভুতের মুখে পরলেও রাম নাম। শ্মশান যাত্রীদের মুখেও রাম নাম। অশুভ দূর করতেও কত কোটিবার রাম রাম বলেছি। রাম তো আছেই যত্র তত্র সর্বত্র।’ স্বস্তিকার এই পোস্টের পরেই শুরু হয়েছে জল্পনা। নেটিজেনদের মধ্যেও জেগেছে প্রশ্ন। কমেন্ট সেকশন ভরে গিয়েছে ‘জয় শ্রী রাম’ বা ‘রাম রাম’ মন্তব্যে।

টলিউড ইন্ডাস্ট্রিতে স্বস্তিকা মুখোপাধ্যায় যে সবসময় সোজাসাপটা বা স্পষ্ট কথা বলতে পছন্দ করেন, সেটা সবারই জানা। রাজনীতির ময়দানে সরাসরি তাকে কখনই দেখা যায়নি। কিন্তু সমাজের নানা ইস্যু নিয়ে মুখ খুলতে বা প্রতিবাদ করতে পিছপা হননি স্বস্তিকা। তার মুখেই এবার ‘রাম নাম’ নিয়ে ধন্দে পড়েছেন অনেকেই।

উল্লেখ্য, সোমবার কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রী প্রকাশ জাভড়েকরের ডাকে রং ভুলে এক মঞ্চে উপস্থিত হয়েছিলেন ঋতুপর্ণা সেনগুপ্ত, আবির চট্টোপাধ্যায়, অরিন্দম শীল, পাওলি দামের মতো প্রথম সারির অভিনেতা-অভিনেত্রীরা। ঠিক তারপরেই স্বস্তিকার এমন টুইটকে ইঙ্গিতবাহী বলেই মনে করছেন অনেকে।

তৃনমূল কংগ্রেস বিজেপি স্বস্তিকা মুখোপাধ্যায় স্বস্তিকার মুখে ‘রাম নাম’!


বিজ্ঞাপন
সর্বশেষ

আইভরি কোস্টে সড়ক দুর্ঘটনায় নিহত ১৩
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৪০

সম্পর্কিত খবর