Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

একসঙ্গে দুই সিনেমায় আসিফ নূর

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
২৬ ফেব্রুয়ারি ২০২১ ১৪:০৬

একসঙ্গে দুইটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তরুণ অভিনেতা আসিফ নূর। এমডি মোতালেব পরিচালিত ‘মন যারে চায়’ ও জাফর আল মামুন পরিচালিত ‘এক পশলা বৃষ্টি’তে অভিনয় করতে যাচ্ছেন তিনি।

সম্প্রতি সিনেমা দুইটিতে যুক্ত হয়েছেন বলে জানান আসিফ নূর। এরই মধ্যে রাজধানীর একটি লোকেশনে ‘মন যারে চায়’ সিনেমার শুটিং শুরু হয়েছে।

সিনেমাটি প্রসঙ্গে আসিফ নূর বলেন, ‘অভিনয়টা আমি একেবারে হৃদয় থেকে করি। তাই ব্যবসায়ের শত ব্যস্ততার মাঝেও সিনেমার জন্য সময় বের করি। চেষ্টা করি ভালো গল্পে কাজ করতে, তবে সংখ্যার চেয়ে মানের গুরুত্ব আমার কাছে বেশি। আমার নতুন দুইটি সিনেমার গল্পই ভালো মানের। সিনেমা দুইটি নিয়ে আমি বেশ আশাবাদী।’

‘মন যারে চায়’ সিনেমাতে আসিফের বিপরীতে রয়েছেন অভিনেত্রী সেলিনা আফ্রি। তারা এর আগে একসঙ্গে ‘মায়া’ নামের একটি ওয়েব সিরিজে অভিনয় করেছেন। আর ‘এক পশলা বৃষ্টি’ সিনেমায় এই অভিনেতার সহশিল্পী কায়েস আরজু ও আঁচল। দুইটি সিনেমাই প্রযোজনা করছে শাপলা মিডিয়া।

এস এ হক অলিকের ‘এক পৃথিবী প্রেম’ সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে আসিফ নূরের। গত শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) তার অভিনীত ও শাহীন সুমন পরিচালিত ‘পাগলের মতো ভালোবাসি’ সিনেমাটি মুক্তি পেয়েছে।

সারাবাংলা/এজেডএস

আসিফ নূর এক পশলা বৃষ্টি মন যারে চায়


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর