Tuesday 10 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চলছে মিস ইউনিভার্স বাংলাদেশের সেরা ২০ সুন্দরীর গ্রুমিং

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
২ মার্চ ২০২১ ১৫:৪৫

শুরু হয়েছে ‘মিস ইউনিভার্স বাংলাদেশ ২০২০’ বিউটি পেজেন্ট-এর গ্রুমিং পর্ব। ২০১৯ সালে প্রথম আসরের পর সমগ্র বিশ্বজুড়ে করোনা পরিস্থিতির জন্য ২০২০ সালের কার্যক্রম পিছিয়ে নিয়ে গত ১১ জানুয়ারি আনুষ্ঠানিক ঘোষণার মাধ্যমে যাত্রা শুরু হয় ‘ফ্লোরা ব্যাংক মিস ইউনিভার্স ২০২০’ সালের বাংলাদেশ পর্বের কার্যক্রম। ইতোমধ্যে সেরা ২০ জন সুন্দরীর বাছাই শেষে তাদের গ্রুমিং চলছে।

চূড়ান্ত পর্বের বিচারকদের মাঝে এবার থাকছেন মডেল ও অভিনেত্রী বিদ্যা সিনহা মীম। হসপিটালিটি পার্টনার রেডিসন হোটেল-এ চলাকালীন গ্রুমিং সেশনে প্রতিযোগীদের আত্মবিশ্বাস বাড়াতে আসেন এই তারকা। সময় দেন সেরা ২০ সুন্দরীকে, বিশদ আলাপচারিতায় প্রকাশ পায় প্রতিযোগীদের নিয়ে তাঁর আশা আর চিন্তাভাবনা।

গ্রুমিং সেশনে আরও যোগ দেন সাবেক মিস ইউনিভার্স বাংলাদেশ ২০১৯, শিরিন আক্তার শিলা।

প্রাথমিক বিচারক হিসেবে প্রিয়তা ইফতেখার (মিস কালচার ওয়ার্ল্ডওয়াইড ২০১৮) যাদের নির্বাচন করেন সেই টপ ২০ জন আরেকবার গাইড হিসেবে তাকে কাছে পান। প্রিয়তা ইফতেখার গ্রুমিং পর্বে প্রতিযোগীদের সাথে বেশ কিছু বিষয় নিয়ে কথাবার্তা বলেন। নিজেকে চর্চা করে নিজের মধ্যকার আত্মবিশ্বাসকে জাগিয়ে তোলার অনুশাসন দেন তিনি। ভবিষ্যতেও যারা এই ধরনের প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে চান তাঁদেরকে এখন থেকেই তৈরি হতে বলেন।

আগামী ২০ মার্চ ঢাকায় অনুষ্ঠিত হবে জাতীয় পর্যায়ের চূড়ান্ত প্রতিযোগিতা। আগামী মে মাসে যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিতব্য ‘মিস ইউনিভার্স ২০২০’ প্রতিযোগীতার ৬৯তম মূলমঞ্চে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন ‘ফ্লোরা ব্যাংক মিস ইউনিভার্স বাংলাদেশ ২০২০’-এর মুকুটবিজয়ী।

সারাবাংলা/এজেডএস

মিস ইউনিভার্স বাংলাদেশ ২০২০


বিজ্ঞাপন
সর্বশেষ

ডাস্টবিনে পড়েছিল নবজাতকের মরদেহ
১০ সেপ্টেম্বর ২০২৪ ১২:৫৫

সম্পর্কিত খবর