Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

প্রেমিকা কৌশানীকে তৃনমূলে রেখে বিজেপিতে অভিনেতা বনি


১০ মার্চ ২০২১ ১৭:৫১

পশ্চিমবঙ্গ রাজ্য রাজনীতিতে এখন চলছে শুধুই দল-বদলের হাওয়া। ২০২১-এর বিধানসভা নির্বাচনের আগে যে যেদিকে পারছেন, ঝুঁকছেন! এরমধ্যে টলিউড ইন্ডাস্ট্রির তারকারা নিত্যদিন দল বদলাচ্ছেন। এবার সেই দলবদলের খেলায় যুক্ত হলো নতুন নাম- টলিউড অভিনেতা বনি সেনগুপ্ত। বুধবার (১০ মার্চ) বিজেপি নেতাদের উপস্থিতিতেই গেরুয়া মন্ত্রে দীক্ষিত হলেন তৃণমূলের একনিষ্ঠ সদস্য তথা মমতা বন্দ্যোপাধ্যায় ঘনিষ্ঠ পিয়া সেনগুপ্তর ছেলে বনি সেনগুপ্ত। উল্লেখ্য, বনি সেনগুপ্তের প্রেমিকা তথা টলিউড অভিনেত্রী কৌশানী কয়েকদিন আগেই যোগ দিয়েছেন পশ্চিমবঙ্গ রাজ্যের বর্তমান ক্ষমতাসীন দল মমতা বন্দ্যোপাধ্যায়ের তৃনমূলে। এমন কি তাকে এই নির্বাচনে তৃনমূলের প্রার্থীও করা হয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, সম্প্রতি বনি সেনগুপ্তকে দেখা গিয়েছিল ভারতীয় জনতা পার্টির একনিষ্ঠ সদস্য-অভিনেতা সোহেল দত্তের বাড়িতে। যার জন্মদিনের পার্টিতে শুভেন্দু অভিকারী, রাজীব বন্দ্যোপাধ্যায়, রুদ্রনীল ঘোষ ও বৈশালী ডালমিয়াদের দেখা গিয়েছিল। আর সেই পার্টির দিন কয়েক পরই দিল্লিতে উড়ে গিয়ে সবুজ রং পরিত্যাগ করে গেরুয়া মন্ত্রে দীক্ষিত হয়েছিলেন তারা। সেই সোহেলের বাড়িতেই বনি সেনগুপ্ত গিয়েছিলেন। আর সেই খবর প্রকাশ্যে আসা মাত্রই বনির বিজেপিতে যোগ দেওয়ার জল্পনা জোরালো হয়েছিল।

কানাঘুষো তখনই শোনা গিয়েছিল যে, বালিগঞ্জ থেকে নাকি তাকে প্রার্থী করা হতে পারে। এদিকে তৃনমূলে যোগ দিয়েই কৃষ্ণনগর এলাকা থেকে প্রার্থী হয়েছেন বনি সেনগুপ্তের প্রেমিকা তথা টলিউড অভিনেত্রী কৌশানী।

অভিনেতা বনি সেনগুপ্ত কৌশানী টলিউড অভিনেতা


বিজ্ঞাপন
সর্বশেষ

কুষ্টিয়া থেকে সব রুটে বাস চলাচল বন্ধ
৬ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৮

সম্পর্কিত খবর