Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

খবরের শিরোনামে ক্ষেপলেন মিথিলা

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
১১ মার্চ ২০২১ ১৬:০১

অভিনেত্রী মিথিলা শিশুদের নিয়ে বেশ কিছু বই লিখেছেন। এবারের বইমেলায় প্রকাশিত হবে তার নতুন বই ‘আইরা আর মায়ের অভিযান’ সিরিজের প্রথম বই ‘তানজানিয়া দ্বীপে’। এই বইয়ে উঠে আসবে মা-মেয়ের সম্পর্কের দৃঢ় বন্ধনের গল্প। বইটি সম্পর্কে একটি গণমাধ্যম খবর প্রকাশ করেছে। আর সে গণমাধ্যমের সংবাদ শিরোনাম নিয়ে ক্ষেপেছেন জনপ্রিয় এ অভিনেত্রী।

মিথিলা তোর ক্ষোভ ঝেড়েছেন তার ফেসবুক ওয়ালে। তিনি খবরটি শেয়ার করে লিখেছেন বিশাল এক স্ট্যাটাস। যেখানে মিথিলা জানান, তিনি এ ধরনের শিরোনামে বিরক্তবোধ করছেন।

বিজ্ঞাপন

তিনি লিখেন, আমি সত্যিই কখনও কখনও এই জাতীয় শিরোনামের উদ্দেশ্য বুঝতে পারি না। দেখে মনে হচ্ছে, হয় আমার নিজের কোনও পরিচয় নেই বা আমার জীবনের পুরুষদের ট্যাগ ছাড়া আমার কাজ যথেষ্ট নয়। আমি বই লিখছি বা ভাল ছবিতে অভিনয় করছি বা স্বর্ণপদক পাচ্ছি বা পিএইচডি করছি বা বিশ্বের এক নম্বর এনজিওর হয়ে কাজ করছি তা বিবেচ্য নয়। আমার একমাত্র অর্জন ভাবি বা বৌদি! আমি এই পুরুষতান্ত্রিক জগতকে ঘৃণা করি! আমি খুবই বিরক্ত!

তিনি সবশেষ লেখেন, আমি একটি শিশুদের বইয়ের সিরিজ লিখেছি। এটি আইরা এবং আমার ভ্রমণের উপর ভিত্তি করে। আমি সম্মানিত হত যদি আপনি শিরোনামে সম্পূর্ণ অপ্রাসঙ্গিক বিষয় না এনে কেবল এটি উল্লেখ করতে পারতেন।

অবশ্য মিথিলার এ স্ট্যাটাসের পর গণমাধ্যমটি সংবাদ শিরোনামটি পরিবর্তন করেছে।

সারাবাংলা/এজেডএস

আইরা আর মায়ের অভিযান মিথিলা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর