Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘ভণ্ডামি ত্যাগ করছি’, সোস্যাল মিডিয়া ছাড়লেন আমির


১৫ মার্চ ২০২১ ২০:৩১

রবিবার (১৪ মার্চ) নিজের ৫৬তম জন্মদিন পালন করেছেন বলিউডের ‘মিঃ পারফেকশনিস্ট’ আমির খান। আর তার একদিন না পেরোতেই সোমবারই বড় সিদ্ধান্ত নিলেন এই অভিনেতা। সোস্যাল মিডিয়া ছাড়ার কথা ঘোষণা করলেন তিনি।

ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রাম – সর্বত্র একই পোস্ট দিয়েছেন আমির। আর তাতে এই অভিনেতা লিখেছেন, ‘জন্মদিনে আমাকে ভালবাসা ও শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন। অসংখ্য ধন্যবাদ। আমার মন ভরে গিয়েছে। আরেকটা খবর আছে, এটা সোস্যাল মিডিয়ায় আমার শেষ পোস্ট। সোস্যাল মিডিয়ায় আমি একটু বেশিই সক্রিয়, তাই আমি এই ভণ্ডামি ত্যাগ করছি।’

অনুরাগীদের উদ্দেশ্যে তিনি লিখলেন, ‘আমরা আগে যেভাবে যোগাযোগ রাখতাম সেভাবেই রাখব। আরেকটি কথা, আমির খান প্রোডাকশনস একটি অফিশিয়াল চ্যানেল শুরু করেছে! ভবিষ্যতে সেখানে আমার ও আমার সিনেমা সম্পর্কিত যাবতীয় তথ্য পাওয়া যাবে। নাম হচ্ছে, akppl.official। সবার জন্য অনেক ভালবাসা।’ নিজের পোস্টের নিচে ইংরাজি হরফে ‘a’ লিখেছেন আমির।

উল্লেখ্য, গত বছর ‘লাল সিং চাড্ডা’র শুটিংয়ের জন্য তুরস্কে গিয়েছিলেন আমির। তুরস্কের প্রেসিডেন্ট রিসেপ তায়ইপ এরদোগানের স্ত্রী এমাইন এরদোগানের সঙ্গে দেখা করে বিতর্কে জড়ান মিস্টার পারফেকশনিস্ট। একই চীনের তৈরি পণ্যের বিজ্ঞাপনে মুখ দেখানোর জন্যও সমালোচিত হন আমির। সেই জন্যই কি এই সিদ্ধান্ত আমিরের? এমন প্রশ্ন উঠছে। আবার অনেকের মত, মার্কেটিং গুরু আমিরের এ ঘোষণা তার নতুন চ্যানেলের প্রচারের গিমিকও হতে পারে। আবার ছবি সংক্রান্ত কোনও ঘোষণার পূর্বাভাষও হতে পারে।

আমির খান আমির খান প্রোডাকশনস বলিউড অভিনেতা মিঃ পারফেকশনিস্ট লাল সিং চাড্ডা সোস্যাল মিডিয়া


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর