Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সিদ্ধার্থর সঙ্গে সম্পর্ক নিয়ে কি বললেন কিয়ারা?


১৮ মার্চ ২০২১ ১৯:১৫

২০১৯ সাল থেকে থেকেই বলিউডে জোর গুঞ্জন প্রেম করছেন অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আদভানি। গত বছর লকডাউন শুরুর আগেই আরমান জৈন এবং অনিশা মালহোত্রার রিসেপশনে এই জুটির মাখোমাখো নাচের ভিডিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। নতুন বছর উদযাপন করতে একসঙ্গে মালদ্বীপও গিয়েছিলেন সিদ্ধার্থ-কিয়ারা। কিছুদিন আগে এই জুটির প্রেমের গুঞ্জনে ঘি ঢেলে দেন কিয়ারার ‘লক্ষ্মী’ সিনেমার কো-স্টার অক্ষয় কুমার। ছবির প্রমোশনে কপিল শর্মার শো-তে হাজির হয়ে কিয়ারাকে ‘বড়ে সিদ্ধান্তওয়ালি লড়কি’ বলে সম্বোধন করেন অক্ষয়। হাসি চেপে রাখতে পারেননি হোস্ট কপিল শর্মাও, লজ্জায় লাল হয়ে যান কিয়ারা।

বিজ্ঞাপন

বলা যায়, কিয়ারা ও সিদ্ধার্থর একে অপরের সঙ্গে সম্পর্ক এখন বি-টাউনে ওপেন সিক্রেট। যদিও নিজেদের সম্পর্কের বিষয়ে কোন কথাই বলছেন না দুজনে। কিন্তু, সম্প্রতি ফিল্মফেয়ার ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাৎকারেও প্রেম নিয়ে প্রশ্নের মুখে পড়তে হয় অভিনেত্রীকে। যদিও তিনি বিশেষ কিছু বলতে চাননি। তবে তার কথাতেই মিলেছে স্পষ্ট ইঙ্গিত।

ওই সাক্ষাৎকারে শেষ কবে ডেটে গিয়েছিলেন? এই প্রশ্নের উত্তরে কিয়ারা বলেন, ‘আমি এবছরই ডেটে গিয়েছিলাম। আর সেটা দু-মাসের জন্য। এবার অঙ্কটা আপনারা নিজেরাই কষে নিন।’’

প্রসঙ্গত, গত ফেব্রুয়ারিতেই সিদ্ধার্থ মালহোত্রার বাড়ির সামনে একাধিকবার কিয়ারাকে দেখা গিয়েছে। করণ জোহরের বাড়ির পার্টিতেও তাদের একসঙ্গে ঢুকতে দেখা যায়। এবছরই শুরুর দিকে মালদ্বীপে ছুটি কাটাতেও গিয়েছিলেন সিদ্ধার্থ-কিয়ারা। তাদের একসঙ্গে মুম্বই বিমানবন্দরে দেখা যায়। এমনকি দুজনের ইনস্টাগ্রামেই একই সময়ে মালদ্বীপে ছুটি কাটানোর ছবি উঠে আসে। যদিও দুজনের কেউই একে অপরের সঙ্গে ছবি পোস্ট করেননি।

২০১৪ সালে ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন কিয়ারা আদভানি। তবে এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরির হাত ধরেই পরিচিতি পান কিয়ারা। আগামীতে ‘শেরশাহ’ ছবিতে প্রথমবার স্ক্রিনে একসঙ্গে দেখা যাবে অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা এবং অভিনেত্রী কিয়ারা আদভানিকে। আর্মি ক্যাপ্টেন বিক্রম বাত্রার জীবনী নিয়ে এই ছবি।

প্রসঙ্গত, কিয়ারার সঙ্গে সম্পর্কের আগে একসময় আলিয়া ভাটের সঙ্গে প্রেম করতেন সিদ্ধার্থ মালহোত্রা। পরে সে সম্পর্ক ভেঙে যায়।

কিয়ারা আদভানি সিদ্ধার্থ মালহোত্রা

বিজ্ঞাপন
সর্বশেষ

ভারত থেকে ফিরলেন ৯ বাংলাদেশি তরুণী
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৩

আজ জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৪

সবজি-মুরগির বাজার চড়া, অধরা ইলিশ
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১১:১০

সম্পর্কিত খবর