Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ভিডিওবার্তায় সবার কাছে দোয়া চাইলেন কাজী হায়াৎ

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
২৩ মার্চ ২০২১ ১৮:২৬

জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী নির্মাতা কাজী হায়াত করোনাভাইরাসে আক্রান্ত হয়ে রাজধানীর পপুলার হাসপাতালের আইসিইউতে ভর্তি। সেখান থেকে এক ভিডিও বার্তায় তিনি সবার কাছে নিজের সুস্থতার জন্য দোয়া চেয়েছেন।

কাজী হায়াতের ছেলে চিত্রনায়ক কাজী মারুফের ফেসবুক ওয়ালে ভিডিওটি প্রকাশ করেন। সেখানে কাজী হায়াৎ বলেন, ‘আমি এই মুহূর্তে আইসিইউতে, ভালো আছি। আমার জন্য দোয়া করবেন সবাই। হয়তো এই যাত্রায় বেঁচেও যেতে পারি! আল্লাহর কাছে আপনাদের দোয়া অবশ্যই গ্রহণযোগ্য হবে। মানুষের দোয়া, সারা বাংলাদেশের ভক্তদের দোয়া আমাকে বাঁচিয়ে রাখবে।’

‘আমি এই মুহূর্তে আইসিইউতে, ভালো আছি। আমার জন্য দোয়া করবেন সবাই। হয়তো এই যাত্রায় বেঁচেও যেতে পারি! আল্লাহর কাছে আপনাদের দোয়া অবশ্যই গ্রহণযোগ্য হবে। মানুষের দোয়া, সারা বাংলাদেশের ভক্তদের দোয়া আমাকে বাঁচিয়ে রাখবে।’

পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করেন ১৯৭৯ সালে ‘দি ফাদার’ দিয়ে। কিন্তু ছবি ভালো না চালায় তিনি বাণিজ্যিক ধারার ছবি নির্মাণে মনযোগ দেন।

সেখানে সামাজিক বক্তব্যধর্মী বিভিন্ন বিষয়ে ছবি নির্মাণ করে একের পর এক সুপার হিট ছবি উপহার দেন। তিনি ৫০টির মত ছবি পরিচালনা করেছেন। তার পরিচালিত সবশেষ ছবি ‘বীর’।

তার পরিচালিত বিখ্যাত ছবির মধ্যে রয়েছে  ‘দাঙ্গা’, ‘ত্রাস’, ‘চাঁদাবাজ’, ‘দেশপ্রেমিক’, ‘আম্মাজান’, ‘ইতিহাস’, ‘কাবুলিওয়ালা’ ও ‘ওরা আমাকে ভালো হতে দিল না’।

তিনি মান্নাকে দিয়ে একের পর এক উপহার দিয়েছেন সুপারহিট ছবি। মান্নার সঙ্গে মানসিক দূরত্ব সৃষ্টি হলে নিজের ছেলে কাজী মারুফকে নায়ক হিসেবে ব্রেক দেন। কাজী মারুফ অল্প কয়েকটি ছবিতে অভিনয় করেছেন। কিন্তু তিনিও সুপারহিট ছবি উপহার দিয়েছেন অনেক।

সারাবাংলার সঙ্গে গেল ১৫ ফেব্রুয়ারিতে দেওয়া এক সাক্ষাৎকারে বলেছিলেন, করোনাকাল গেলে মারুফকে নিয়ে তার পরবর্তী ছবির কাজ শুরু করবেন।

সারাবাংলা/এজেডএস

আইসিইউ কাজী হায়াৎ ভিডিওবার্তা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর