Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

করণ ও আদিত্যকে ‘বলিউডের ঠিকাদার’ বললেন কঙ্গনা


১ এপ্রিল ২০২১ ১৯:৪৭

বিতর্ক আর কঙ্গনা যেন হাত ধরাধরি করে চলে। সামাজিক যোগাযোগ মাধ্যমে দেওয়া তার পোস্ট গুলি যে বিতর্কের কেন্দ্রবিন্দু। তার বহু পোস্টেই বিতর্ক ছড়িয়েছে। তা সত্ত্বেও নিয়মিতই পোস্ট করেন কঙ্গনা রানাওয়াত। এবার তেমনই এক বিস্ফোরক পোস্ট দিলেন এই ‘কন্ট্রোভার্সি ক্যুইন’। বলিউডের বিখ্যাত দুই প্রযোজক-পরিচালক করণ জোহর এবং আদিত্য চোপড়াকে এবার ‘বলিউডের ঠিকাদার’ বলে আখ্যা দিলেন কঙ্গনা।

সম্প্রতি প্রকাশ পেয়েছে বহু প্রতিক্ষিত ‘থালাইভি’ সিনেমার ট্রেলার। যেখানে তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী জয়ললিতার অভিনেত্রী থেকে রাজনীতিবিদ হয়ে ওঠার সফর কাহিনী তুলে ধরা হয়েছে। সমস্ত বাধা-বিপত্তি-অপমানকে হারিয়ে তামিলনাড়ুর ‘আম্মা’ হয়ে উঠেছিলেন জয়ললিতা। ছ’বার তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী হয়েছিলেন। এমনই চরিত্র পর্দায় ফুটিয়ে তুলেছেন কঙ্গনা রানাওয়াত।

এদিকে, করোনার জেরে ছবির মুক্তির দিনক্ষণ পিছিয়ে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন বলিউডের বেশ কয়েকটি প্রযোজনা সংস্থা। কিন্তু অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত ও টিম ‘থালাইভি’ সিদ্ধান্তে অটল। আগামী ২৩ এপ্রিল নির্ধারিত দিনেই মুক্তি পাবে এই ছবি।

এই ‘থালাইভি’ ছবির মুক্তি নিয়েই সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্টের মাধ্যমে কঙ্গনা জানিয়েছেন, তার ছবি দিয়েই একটা বড় সংখ্যক দর্শক হলমুখী হবেন। পাশাপাশি তিনি বলিউডের প্রযোজক করণ জোহর এবং আদিত্য চোপড়াকে টেনে ফের নিশানায় নিলেন এই অভিনেত্রী।

সামাজিক যোগাযোগ মাধ্যমে কঙ্গনা লেখেন, ‘আমাকে ইন্ডাস্ট্রি থেকে বাইরে বের করে দেওয়ার জন্য সব কিছু করেছিল ওরা। একত্রিত হয়েছিল, হয়রান করেছিল। বলিউডের ঠিকাদার করণ জোহর এবং আদিত্য চোপড়া আজকে লুকিয়ে রয়েছে, সব বড় নায়কেরা লুকিয়ে রয়েছে। কিন্তু কঙ্গনা এবং তার টিম বলিউডে আগামিতে ১০০ কোটি টাকার বাজেটের ছবি নিয়ে আসছে। ইতিহাসে স্বর্ণাক্ষরে লেখা থাকবে যে নারী ইন্ডাস্ট্রির বাইরের সন্তান ছিল, সেই রক্ষাকর্তা হয়ে দাঁড়িয়েছিল।’

উল্লেখ্য, চতুর্থবারের মতো ভারতীয় চলচ্চিত্রের জাতীয় পুরস্কার পেয়েছেন কঙ্গনা। এবছর ‘মণিকর্ণিকা’ ও ‘পাঙ্গা’ ছবির জন্যই তিনি পেলেন সেরা অভিনেত্রীর এই সম্মান। এর আগ ২০১৫ সালে কুইন এবং ২০১৬ সালে তন্নু ওয়েডস মন্নু-র জন্য সেরা অভিনেত্রীর জাতীয় পুরস্কার পেয়েছিলেন কঙ্গনা। আর এর আগে ২০১০ সালে ফ্যাশন ছবির জন্য সেরা-সহঅভনেত্রীর জাতীয় পুরস্কারও পেয়েছিলেন তিনি।

আদিত্য চোপড়া কঙ্গনা রানাওয়াত করণ জোহর থালাইভি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর