Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

১০০ না ৫৪ হলে মুক্তি পেলো ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
২ এপ্রিল ২০২১ ১৮:২২

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শৈশব ও তরুণ বয়সের গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ । সেলিম খানের পরিচালনা-প্রযোজনায় ছবিটি শুক্রবার (২ এপ্রিল) সারাদেশে মুক্তি পেয়েছে। সেলিম খান প্রথমে জানিয়েছিলেন, তাদের টার্গেট ছবিটি ১০০ হলে মুক্তি দিবেন। কিন্তু শেষ পর্যন্ত মুক্তি পেয়েছে ৫৪ হলে।

মূলত বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উপলক্ষ্যে তারা চেয়েছিলেন ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’  ১০০ হলে মুক্তি দিতে। সে লক্ষ্যে তারা ৫৯টি সিনেমা হল বুকিং করেছিলেন। কিন্তু করোনার প্রকোপ বেড়ে যাওয়ায় ৫টি জেলার প্রশাসক সিনেমা হল বন্ধ ঘোষণা করেছেন। জেলাগুলো হচ্ছে- ফরিদপুর, শেরপুর, চাঁদপুর, চট্টগ্রাম, নরসিংদী।

বিজ্ঞাপন

এ নিয়ে বেশ ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন সেলিম খান। তিনি বলেন, ‘এটা কেমন কথা। সরকার লকডাউন দেয়নি, ডিসি সাহেবরা জেলায় জেলায় লকডাউন করে দিলো! অথচ আমরা সরকারি শর্ত-স্বাস্থ্যবিধি মেনে ছবি মুক্তি দিচ্ছি। আমরা মোট ৫৯টি হল পেয়েছিলাম। কিন্তু পাঁচ জেলায় প্রদর্শন করতে না পারায় এখন সংখ্যা দাঁড়ালো ৫৪টি।’

‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’  ছবির চিত্রনাট্য করেছেন শামীম আহমেদ রনী। ছবিতে বঙ্গবন্ধুর চরিত্রে অভিনয় করেছেন শান্ত খান। বঙ্গমাতার চরিত্রে অভিনয় করেছেন দীঘি।

সারাবাংলা/এজেডএস

টুঙ্গিপাড়ার মিয়া ভাই

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর