Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বলিউডে একের পর এক করোনার থাবা, এবার আক্রান্ত গোবিন্দ


৪ এপ্রিল ২০২১ ১৮:২৪

বলিউড সিনে ইন্ডাস্ট্রিতে একের পর এক করোনার থাবা। আজ (রবিবার) সকালেই সামাজিক যোগাযোগ মাধ্যমে করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার দুঃসংবাদ জানিয়েছিলেন বলিউড খিলাড়ি অক্ষয় কুমার। আর বেলা গড়াতেই জানা গেল এবার করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন অভিনেতা গোবিন্দও। ভারতীয় সংবাদমাধ্যমে এ খবর নিশ্চিত করেছেন বলিউড সুপারস্টারের মুখপাত্র।

অভিনেতা গোবিন্দর মুখপাত্র বলেন, ‘করোনা থেকে সুরক্ষিত থাকতে সবরকম সতর্কতাই নেওয়া হয়েছিল। কিন্তু দুর্ভাগ্যবশত করোনায় আক্রান্ত গোবিন্দ আহুজা। তার দেহে কোভিডের সামান্য উপসর্গ রয়েছে। আপাতত হোম কোয়ারেন্টাইনেই রয়েছেন তিনি। সম্প্রতি কোভিড-১৯ থেকে মুক্ত হয়েছেন গোবিন্দর স্ত্রী সুনীতা আহুজা। তিনি প্রত্যেককে অনুরোধ জানিয়েছেন, সম্প্রতি যারা অভিনেতার সংস্পর্শে এসেছেন, তারা যেন কোভিড টেস্ট করিয়ে নেন। এবং সবধরনের সতর্কতা অবলম্বন করেন।’ পাশাপাশি দেশ-বিদেশের অনুরাগীদের কাছে গোবিন্দর সুস্থতা কামনা করে আশীর্বাদ চেয়েছেন। গোবিন্দর বাড়ির অন্যান্য সদস্যেরও করোনা পরীক্ষা করা হয়েছে। তাদের রিপোর্ট নেগেটিভ এসেছে বলেই জানা গেছে।

এদিকে, আজ (রবিবার) সকালেই সামাজিক যোগাযোগ মাধ্যমে বলিউড অভিনেতা অক্ষয় জানিয়েছেন, ‘সকলকে জানাতে চাই, আজ সকালে আমি কোভিড-১৯ পজিটিভ হয়েছি। সমস্ত প্রোটোকল মেনে নিজেই আইসোলেশনে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি। আমি হোম কোয়ারান্টাইনে রয়েছি এবং প্রয়োজনীয় চিকিৎসা নিচ্ছি। আমার একান্ত অনুরোধ, যারা সম্প্রতি আমার সংস্পর্শে এসেছেন, তারা যেন নিজেদের টেস্ট করিয়ে নেন ও সাবধানে থাকেন। খুব তাড়াতাড়ি অ্যাকশনে ফিরব।’

নিউ নর্মালে বলিউডে রীতিমতো ত্রাস সৃষ্টি করেছে মারণ ভাইরাসটি। গত কয়েকদিনের মধ্যে বলিউডের একাধিক তারকার আক্রান্ত হওয়ার খবর পাওয়া গিয়েছে। আমির খান, আর মাধবন, আলিয়া ভাট, গওহর খান, বাপ্পী লাহিড়ী, পরেশ রাওয়াল, রণবীর কাপুর- কেউই বাদ যাননি। এবার এই তালিকার নবতম সংযোজন গোবিন্দ।

অক্ষয় কুমার অভিনেতা গোবিন্দ করোনা আক্রান্ত গোবিন্দ বলিউড অভিনেতা বলিউড ইন্ডাস্ট্রি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর