Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

থেমে গেল লড়াই, ব়্যাপার-অভিনেতা ডিএমএক্স আর নেই


১০ এপ্রিল ২০২১ ১৭:৫৪

টানা পাঁচদিন ধরে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছিলেন তিনি, কিন্তু শেষরক্ষা হল না। শুক্রবার রাতেই মৃত্যুবরণ করেন জনপ্রিয় ব়্যাপার তথা অভিনেতা ডিএমএক্স। পরিবার সূত্রে জানানো হয়, হৃদরোগে আক্রান্ত হয়ে পড়েছিলেন ৫০ বছর বসয়ী এই তারকা। পাঁচদিন লাইফ সাপোর্টে থাকবার পর মৃত্যু হয় তার। ডিএমএক্সের মৃত্যুর খবরে ভেঙে পড়েছেন তার অগুনতি ভক্ত।

পরিবারের পক্ষ থেকে দেওয়া এক আনুষ্ঠানিক শোকবার্তায় বলা হয়েছে, ‘আমরা সত্যিই মর্মাহত পরিবারের অন্যতম ভালোবাসার মানুষকে হারিয়ে। আর্ল সিমন্স (ডিএমএক্স-এর মূল নাম) হোয়াইট প্লেন হাসপাতালে মৃত্যুর সঙ্গে কয়েকদিন যুদ্ধ করে মারা গেল। তবে ও কিন্তু একজন সত্যিকারের যোদ্ধা।’

বিজ্ঞাপন

জনপ্রিয় মার্কিন ব়্যাপার তথা অভিনেতা ডিএমএক্সের প্রকৃত নাম আর্ল সিমনস, কিন্তু নিজের মঞ্চ নামেই বিশ্ববিখ্যাত তিনি। ১৯৯০ এর দশকের শেষ দিকে ‘পার্টি আপ’ ও ‘গেট অ্যাট মি ডগ’র মতো চার্টবাস্টার গানের সঙ্গে র‌্যাপ দুনিয়ায় ঝড় তোলেন তিনি। ডিএমএক্স এমন এক শিল্পী যার প্রথম পাঁচ অ্যালবাম টানা বিলবোর্ড চার্টে এক নম্বর স্থান দখল করেছিল। ১৯৯৮ সালে মুক্তি পায় তার ডেব্যিউ অ্যালবাম ‘It’s Dark and Hell is Hot’।

গানের জগতেই নয়, অভিনয়ের দুনিয়ারও পরিচিত নাম ডিএমএক্স। চল্লিশের বেশি হলিউড ছবিতে দেখা মিলেছে তার। ক্রেডল টু দ্য গ্রেভ’, ‘রোমিও মাস্ট ডাই’ ও ‘এক্সিট ওউন্ডস’-তার কেরিয়ারের অন্যতম চর্চিত ছবি। এই শিল্পীর মৃত্যুতে ব়্যাপ সংগীতের দুনিয়ায় এক অধ্যায়ের শেষ হল।

ডিএমএক্স ব়্যাপার-অভিনেতা ডিএমএক্স র‍্যাপার হলিউড অভিনেতা

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর