Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রবীন্দ্রনাথে ‘বিশ্বাস’ খুঁজছেন রিয়া!


১১ এপ্রিল ২০২১ ২০:০৬

ধীরে ধীরে স্বাভাবিক জীবনে ফিরছেন বলিউডের আলোচিত অভিনেত্রী রিয়া চক্রবর্তী। ইদানীং প্রায়ই বাড়ির বাইরে বিভিন্ন জায়গায় দেখা যাচ্ছে তাকে। সেই সাথে সোস্যাল মিডিয়াতেও দেখা মিলছে তার।

এরই ধারাবাহিকতায় রোববার (১১ এপ্রিল) দুপুরেই সোস্যাল মিডিয়াতে রবীন্দ্রনাথ ঠাকুরের ‘সঞ্চয়িতা’ হাতে দেখা মিলল বলিউড ইন্ডাস্ট্রিতে চর্চার কেন্দ্রবিন্দুতে থাকা প্রবাসী বাঙালি নায়িকা রিয়া চক্রবর্তীর। সুশান্ত মামলার মূল অভিযুক্ত এই অভিনেত্রী এবার রবি ঠাকুরকে স্মরণ করেই মনের শান্তির ঠিকানা খুঁজলেন।

ইন্সটাগ্রামে রিয়া চক্রবর্তীর পোস্ট

ইন্সটাগ্রামে রিয়া চক্রবর্তীর পোস্ট

সামাজিক যোগাযোগ মাধ্যমে দেওয়া একটি পোস্টে ‘আরো আঘাত সইবে আমার, সইবে আমারো। আরো কঠিন সুরে জীবনতারে ঝঙ্কারো’, রবীন্দ্রনাথ ঠাকুরের এই বাণীগুলি স্মরণ করেই জীবনের সব বাধা যেন কাটিয়ে উঠবার চেষ্টা চালাচ্ছেন রিয়া। এই পোস্টের সঙ্গে হ্যাশট্যাগে রিয়া জুড়ে দেন, ‘কিপিং দ্য ফেথ’ অর্থাৎ তিনি বিশ্বাস ধরে রেখেছেন।

এদিকে, সঞ্চয়িতা হাতে গীতাঞ্জলির এই উদ্ধৃতি দেখেই সরব হয়ে উঠেছেন নেটিজেনরা। কার প্রতি এই আস্থা রিয়ার? মানবতার প্রতি, বিচার ব্যবস্থার প্রতি না অন্য কিছু? সেই নিয়ে অবশ্য স্পষ্ট করে কিছু বলেননি নায়িকা। বহু নেটনাগরিকরাই রিয়ার প্রশংসা করেছেন, লিখেছেন- ‘লড়াই চালিয়ে যাও’। কেউ কেউ প্রশ্ন করেছেন, ‘তুমি বাংলা পড়তে জানো?’ তবে বাঙালি নেটনাগরিকরা অবশ্য পালটা প্রশ্ন করেছেন, ‘সঞ্চয়িতা হাতে গীতাঞ্জলির লাইন উদ্ধৃত করতে গেলেন কেন?’

প্রসঙ্গত, গত বছর বলিউডে সবথেকে চর্চিত অভিনেত্রী ছিলেন রিয়া চক্রবর্তী। সুশান্তের মৃত্যু কাণ্ডে মাদকযোগে গ্রেফতার হয়েছিলেন তিনি। ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো বেশ কয়েকবার জিজ্ঞাসাবাদের পর গ্রেফতার করে রিয়া ও ভাই সৌভিককে। ২৮দিন বাইকুল্লা জেলে থাকার পর বম্বে হাই কোর্টের নির্দেশে জামিনে মুক্তি পেয়েছেন এই অভিনেত্রী। আর এরপর দীর্ঘসময় সোশ্যাল মিডিয়া থেকে দূরে থাকবার পর গত মাসে, আন্তর্জাতিক নারী দিবসে কামব্যাক করেন অভিনেত্রী। এই নিয়ে গত এক মাসে তৃতীয় বার সোশ্যাল মিডিয়ায় নিজেকে অনুভূতি মেলে ধরলেন রিয়া চক্রবর্তী।

গীতাঞ্জলী বলিউড অভিনেত্রী বলিউড ইন্ডাস্ট্রি রবীন্দ্রনাথ ঠাকুর রিয়া চক্রবর্তী সঞ্চয়িতা সুশান্ত সিং রাজপুত


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর