Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

হঠাৎ বিয়ের খবর জানালেন পুতুল

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
১৪ এপ্রিল ২০২১ ১৬:৪৭

মঙ্গলবার (১৩ এপ্রিল) রাতে হুট করে ক্লোজআপ ওয়ান তারকা পুতুল জানালেন তিনি বিয়ে করেছেন। পাত্র অস্ট্রেলিয়া প্রবাসী ব্যাংকার সৈয়দ রেজা আলী। তিনি একই সঙ্গে সঙ্গীতের সঙ্গেও যুক্ত। তার সঙ্গীতায়োজনে পুতুল কিছু গানও করেছেন।

পুতুলের এ হঠাৎ বিয়ের খবরটি জানিয়েছেন নিজের ভেরিফাইড ফেসবুক আইডিতে। সেখানে দেওয়া এক স্ট্যাটাসে তিনি জানান, বিয়ের কয়েক মুহুর্ত আগেও তারা জানতে না বিয়ে করতে যাচ্ছেন। করোনা পরিস্থিতির কারণে লকডাউন চলায় দুই পরিবারের একান্ত ঘনিষ্ঠজন ব্যতীত কেউ উপস্থিত ছিল না বিয়েতে।

করোনা পরিস্থিতির উন্নতি হলে সবাইকে আনুষ্ঠানিকভাবে বিয়ের দাওয়াত দিবেন বলেও জানান পুতুল।

বিয়ের ব্যাপারে তিনি ফেসবুকে লিখেন, ‘বিবাহিত জীবনটা সহজ, এ কথা যে বলে সে হয় অপরিণত, না হয়  বোধহীন। কঠিন সমীকরণের বৈবাহিক জীবনকে আমরা নিজেদের সূত্রে সহজ করার চেষ্টা করতে পারি বড়জোর। বাকিটা সৃষ্টিকর্তার কৃপা। জীবনটা উদ্ভট এবং নাটকীয় না হলে আজকের এমন একটা পরিকল্পনাবিহীন দিনে আমাদের এক হবার কোনো কারণ ছিলো না।

সৈয়দ রেজা আলী আমার গানবন্ধু বহু দিনের। অস্ট্রেলিয়াতে তার বেড়ে ওঠা। সেখানেই ব্যাংকার তিনি। তিনি একজন মিউজিক কম্পোজারও, দুর্দান্ত মেধাবী একজন গিটারিস্ট। তার কম্পোজিশনে সম্প্রতি বেশ কিছু গান গাওয়া হয়েছে। আমাদের গানের বহু বছরের বন্ধুত্বকে নতুন একটা মাত্রা দেয়ার কথা ভাবেন রেজার বাবা মা। তাঁদের কাছ থেকে বরাবরই সীমাহীন স্নেহ ভালোবাসা পেয়েছি। আমাদের দুজনের পরিবারের বড়দের ইচ্ছা অনুসারে একেবারেই ঘরোয়াভাবে শুধুমাত্র পরিবারের সদস্যদের উপস্থিতিতে ঘন্টাখানেকের প্রস্তুতিতে বিয়ে! দেশজুড়ে লকডাউনের পূর্বক্ষণে এতোটা আকস্মিকভাবে বিয়ের মতো একটা ঘটনার জন্য একেবারেই প্রস্তুত ছিলাম না কেউ।

শুভকামনা নিজেকে এবং আমার সঙ্গী রেজাকে, বিবাহিত জীবনের দুর্গম পথ পাড়ি দেয়ার মতো বলিষ্ঠ পথিক যেনো হয়ে উঠতে পারি। সুরের বন্ধন আত্মার বন্ধনে গিয়েও যেনো একইরকম সুরেলা থাকে, যেনো ছন্দ না কাটে। যেনো সুর তাল লয়ের পরিমিতিতে অপূর্ব সঙ্গীত সৃষ্টি করতে পারি সংসার নামের এই রহস্য-দুর্ভেদ্য জায়গাটায়। বন্ধু হিসেবে যেভাবে চিনতাম তাকে, সঙ্গী হিসেবেও সেই চেনাটাই যেনো সত্যি হয়।’

‘ক্লোজআপ ওয়ান-২০০৬’ প্রতিযোগিতার মধ্য দিয়ে পুতুলের পরিচিতি। এরপর বিভিন্ন মিশ্র অ্যালবামের গাওয়ার পাশাপাশি ৫টি একক অ্যালবাম প্রকাশ করেছেন এই শিল্পী। পাশাপাশি নিয়মিত লেখালেখি করছেন। গত ক’বছর ধরে ধারাবাহিকভাবে প্রকাশ করেছেন কবিতা ও উপন্যাস।

সারাবাংলা/এজেডএস

ক্লোজআপ ওয়ান তারকা পুতুল বিয়ে


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর