Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

থমকে গেল বলিউড! বন্ধ পাঠান, আদিপুরুষ, টাইগারের শুটিং


১৫ এপ্রিল ২০২১ ১৩:৫৮

করোনা থাবা বসিয়েছে বলিউড ইন্ডাস্ট্রিতে। মুম্বাইয়ে প্রতিনিয়তই বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। এরই প্রভাব সাংঘাতিক ভাবে পড়েছে বলিউডে। যার ফলে একে একে বন্ধ হয়ে যাচ্ছে বিভিন্ন ছবির শুটিং। এরই মধ্যে শুটিং বন্ধ হল শাহরুখ খানের ‘পাঠান’, সালমান খানের ‘টাইগার থ্রি’ এবং প্রভাসের ‘আদিপুরুষ’। ভারতের মহারাষ্ট্রে বর্ধিত করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণের জন্যে মহারাষ্ট্র সরকার ১৪৪ ধারা জারি করেছে। সেই সাথে আবারও ফিরছে জনতা কার্ফু। গতবছরের দৃশ্য আবারও ফিরতে চলেছে। এইসব কারনেই থমকে গেল বি টাউন।

কেবল এই তিনটি ছবির শুটিং বন্ধ হয়েছে তা নয়। পাশাপাশি বলিউডের ছোট, বড়, মাঝারি সকল প্রোজেক্টই বন্ধ হয়ে গেছে। গতবছর লকডাউনের কারনে বছরব্যপি বন্ধ ছিল অজস্র শুটিং। ঝাঁপ পড়েছিল সিনেমা হলে, ফলে অভিনেতা-অভিনেত্রী থেকে শুরু করে প্রযোজক সকলকেই ক্ষতির সম্মুখীন হতে হয়েছিল। সেই কারনেই বেশি করে জোর দেওয়া হয়েছিল ওটিটি প্লাটফর্ম এবং লকডাউন সিনেমা গুলির উপর।

ভারতীয় গণমাধ্যম সুত্রে জানা গেছে, শাহরুখ খানের ‘পাঠান’ ছবির এক ক্রু সদস্যের করোনা পজিটিভে ধরা পরায় এই মাসের ১৩ এবং ১৪ তারিখ বন্ধ রাখা হয়েছিল ছবির শুটিং। তবে এই বিষয়ে আনুষ্ঠানিক কোন ঘোষণা করা হয়নি টিমের পক্ষ থেকে। অন্যদিকে সালমানের ‘টাইগার থ্রি’ শুটিংয়ের সময় ছবির অভিনেত্রী ক্যাটরিনা কাইফের কোভিড ধরা পরায় ছবির শুটিংয়ের ক্ষেত্রে নানা সমস্যার সম্মুখীন হতে হয়েছে পুরো টিমকে। এদিকে প্রভাসের ‘আদিপুরুষ’ ছবির শুটিং জোর কদমেই চলছিল। কিন্তু মহারাষ্ট্র সরকারের ১৪৪ ধারা জারি করায় বন্ধ হল এই ছবির শুটিং।

গতবছরের লকডাউনের কারনে প্রচুর আর্থিক ক্ষতির সম্মুখীন হতে হয়েছিল বলিউডকে। সেই জন্যেই লকডাউন উঠতেই সকলে কোমর বেঁধে নেমে পড়েছিল কাজে। আর এই মুহূর্তে করোনার দ্বিতীয় ঢেউ যেন গ্রাস করেছে বলিউডকে। অক্ষয় কুমার, গোবিন্দা, রনবীর কাপুর, আলিয়া ভাট, ক্যাটরিনা কেইফ, ভিকি কৌশল, ভুমি পেডনেকার, আমির খান সহ ভুরি ভুরি অভিনেতা অভিনেত্রী করোনা আক্রান্ত হয়েছেন।

অয়ন মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিং চলাকালীন রনবীর কাপুর করোনা আক্রান্ত হন। সঞ্জয় লীলা বানসালি পরিচালিত ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াদি’ শুটিং চলাকালীন ছবির অভিনেত্রী আলিয়া এবং পরিচালক বানসালি কোভিড আক্রান্ত হন। অভিষেক শর্মা পরিচালিত ‘রামসেতু’ র শুটিংয়ের সময় ছবির নায়ক অক্ষয় কুমার সহ টিমের আরও ৪৫ জন করোনা আক্রান্ত হয়েছিলেন। সেই খবর জানতে পেরেই ছবির দুই নায়িকা জ্যাকলিন এবং নুসরাত ভরুচা নিজেদের কোয়ারেন্টাইনে রাখেন। শসাঙ্ক খেইতনের ‘মিস্টার লেলে’ র শুটিংয়ের সময় ছবির নায়ক ভিকি এবং নায়িকা ভুমি দুজনেই করোনা আক্রান্ত হন।

আদিপুরুষ টাইগার ৩ থমকে গেল বলিউড পাঠান বলিউড ইন্ডাস্ট্রি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর