Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

করোনার লক্ষণ, হাসপাতালে কবরীর ছেলে শাকের

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
১৯ এপ্রিল ২০২১ ১৬:৪৯

মাত্রই মাকে হারিয়েছেন শাকের চিশতী, কিংবদন্তি নায়িকা কবরীর ছেলে। এরই মাঝে তিনি করোনার লক্ষণ নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। গণমাধ্যমকে খবরটি নিশ্চিত করেছেন শাকের নিজে।

রবিবার (১৮ এপ্রিল) রাত থেকেই শাকেরের শরীরে জ্বর আসে। তিনি খাবারের স্বাদ গন্ধ পাচ্ছিলেন না। এতে কিছুটা ঘাবড়ে যান শাকের। পরে পরিবারের সদস্যদের পরামর্শে করোনা পরীক্ষা করান সরকারী একটি হাসপাতালে। সেখানে ভর্তি হতে না পেরে ভর্তি হয়েছেন বেসরকারী একটি হাসপাতালে।

শাকের জানান, তার বুকের সিটিস্ক্যান করা হয়েছে। সিটিস্ক্যানের ফলাফল এখনও হাতে আসেনি।

গত ৫ এপ্রিল করোনায় আক্রান্ত হয়ে বাংলা চলচ্চিত্রের ‘মিষ্টি মেয়ে’ কবরী রাজধানীর কুর্মিটোলা হাসপাতালে ভর্তি হন। সেখান থেকে তার অবস্থার অবনতি ঘটলে তাকে ৮ এপ্রিল শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। হাসপাতালটিতেই ১৭ এপ্রিল রাত ১২টা ২০ মিনিটে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মায়ের অসুস্থতার পর থেকে তার চিকিৎসা থেকে শুরু করে দাফন পর্যন্ত সবকিছুতে পাশে ছিলেন শাকের।

কবরীর পাঁচ ছেলের মধ্যে বড় তিন ছেলে দেশের বাইরে এবং ছোট ছেলে অটিজমের সমস্যা থাকায় মায়ের যাবতীয় দেখভালের দায়িত্ব পড়ে শাকের চিশতীর ওপর। মাকে নিয়ে এক হাসপাতাল থেকে আরেক হাসপাতালে দৌড়াদৌড়ি—সবই করতে হয়েছে শাকেরকে। শাকের তাঁর বন্ধু ও কবরীর কাছের কয়েকজনকে নিয়েই মায়ের শেষবিদায়ের কাজটি সম্পন্ন করেন।

সারাবাংলা/এজেডএস

কবরী করোনাভাইরাস শাকের চিশতী


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সম্পর্কিত খবর