Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সালমানকে ‘ফেরেশতা’র সঙ্গে তুলনা, রাখি সাওয়ান্তের মায়ের


১৯ এপ্রিল ২০২১ ২১:৪৪

যদি বলা হয় বলিউড ইন্ডাস্ট্রির চেয়েও সালমান খানের হৃদয় বড়, তাহলে মনে হয় বেশি বলা হবে না। অতীতে বহুবার প্রমাণ রেখেছেন ‘ভাইজান’। বলিউড ইন্ডাস্ট্রিতে বিপদের বন্ধু হিসেবে যেমন সর্বজন শ্রদ্ধেয় সালমান খান নতুন করে আবারও কথা রাখলেন। বিগ বস ১৪ প্রাক্তন প্রতিযোগী রাখি সাওয়ান্তের মা ক্যানসারে আক্রান্ত। সম্প্রতি চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে তাকে। রাখির মায়ের চিকিৎসার জন্য আর্থিক সাহায্যের কথা আগেই ঘোষণা করেছিলেন সালমান। সোমবার রাখির মায়ের অস্ত্রোপচার করা হবে, এর যাবতীয় দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছেন সালমান খান। আর এই সাহয্যের জন্য আবারও সালমান খানকে ধন্যবাদ জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিও পোস্ট করেন রাখি।

বিজ্ঞাপন
রাখি সাওয়ান্তের মা

রাখি সাওয়ান্তের মা

ভিডিওতে রাখি জানিয়েছেন, সোমবার তার মায়ের ক্যানসারগ্রস্থ টিউমারের অপারেশন রয়েছে। তিনি মাকে জানিয়েছেন চিন্তার কোনো কারণ নেই। মায়ের কিছু বলার রয়েছে কিনা সেই নিয়েও ভিডিওতে মাকে প্রশ্ন করেছেন রাখি। উত্তরে রাখির মা বলেন, ‘আমি সালমান জী-কে নমস্কার জানাচ্ছি। আমি আমার স্রষ্টার কাছে প্রার্থনা করতাম আমাদের কাছে তো এখন পয়সা নেই, আমরা কী করব? আমি কি এভাবেই মরে যাব। কিন্তু পরমেশ্বর সালমান খানকে আমাদের কাছে ফেরেশতা হিসেবে পাঠিয়েছেন। আজকে আমাদের পাশে দাঁড়িয়ে সালমান খান আমার অপারেশনে সাহায্য করছে। ওনার পুরো পরিবার আমার পাশে দাঁড়িয়েছে। আমি স্রষ্টাকে এবং সালমানকে ধন্যবাদ জানাচ্ছি।’

বিজ্ঞাপন

মায়ের কথা শেষ হতেই রাখিকেও সালমানকে ধন্যবাদ জানাতে দেখা গেছে মায়ের জীবন রক্ষার জন্য। তিনি বলেছেন, ‘তুমি আমাদের জন্য সেরা চিকিৎসকের ব্যবস্থা করেছ’। রাখি সাওয়ান্ত আরো বলেন, ‘আমি প্রার্থনা করছি প্রত্যেক বাড়িতে যেন তোমার এবং সোহেল খানের মতো ছেলে হয়। আমি তোমার বাবা-মা কে ধন্যবাদ জানাচ্ছি তোমাদের মতো দুই ফেরেশতাকে উপহার হিসেবে দেওয়ার জন্য’।

হাসপাতালে মায়ের পাশে রাখি সাওয়ান্ত

হাসপাতালে মায়ের পাশে রাখি সাওয়ান্ত

প্রসঙ্গত, সম্প্রতি অনুষ্ঠিত হিন্দি টেলিভিশনের জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস ১৪’-র ফাইনালিস্ট রাখি সাওয়ান্ত ১৪ লক্ষ টাকা পুরস্কার মূল্য নিয়ে শো ছেড়ে বেরিয়ে গিয়েছিলেন। শো শেষে তিনি জানিয়েছেন, ‘বিগ বস ১৪’ থেকে পাওয়া পুরো টাকাটাই তার মায়ের ক্যানসারের চিকিৎসার কাজে লাগাবেন। এমন কি, বিগ বস সিজনের শেষে মায়ের শারীরিক পরিস্থিতি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রায়শই পোস্ট করতে দেখা যায় রাখিকে। আর তখনই রাখি সাওয়ান্তের দিকে সাহায্যের হাত বাড়িয়েছেন সালমান খান। রাখির মায়ের চিকিৎসার দায়িত্বভার নিজেদের কাঁধে তুলে নিয়েছেন সালমান এবং তার ভাই সোহেল খান।

বিগ বস ১৪ রাখি সাওয়ান্ত সালমান খান

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর