Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শাহরুখকে পছন্দ হয়নি জুহির!

এন্টারটেইনমেন্ট ডেস্ক
১৯ এপ্রিল ২০২১ ২৩:৩৭

বলিউডের ইতিহাসের অন্যতম সেরা জুটি শাহরুখ ও জুহি চাওলা। তাদের দুজনের বন্ধুত্ব সবার জানা। মজার ব্যাপার হচ্ছে এ শাহরুখকেই প্রথম দেখায় পছন্দ করেননি জুহি। বিশেষ করে শাহরুখের চেহারায় ভালো লাগেনি।

প্রযোজক বিবেক বসওয়ানি তাদের দুজনকে নিয়ে ‘রাজু বন গয়া জেন্টলম্যান’ নির্মাণ করেছিলেন। শুটিংয়ের আগে তাদের দুজনের আগে দেখা হয়নি। বিবেক বসওয়ানি শাহরুখ সম্পর্কে অনেক কথায় বলেছিলেন। কিন্তু সে দেখায় প্রযোজকের বর্ণনার সঙ্গে শাহরুখের তেমন একটা মিল পাননি জুহি।

‘এন্টারটেইনমেন্ট কি রাত শো’য়ে জুহি বলেন, “সিনেমার প্রযোজক আমাকে বলেছিলেন, তোমার হিরো ‘ফৌজি’ করে এর মধ্যেই জনপ্রিয়। ও অনেকটা আমির খানের মতো দেখতে। আমি ভেবেছিলাম, আমিরের মতোই মিষ্টি মুখের চকোলেট বয় টাইপ দেখতে হবে। তাই রাজিও হয়েছিলাম সিনেমাটি করতে।”

কিন্তু শুটিংয়ে পৌঁছে শাহরুখকে দেখে হতাশ হয়েছেন বলেই জানান জুহি। তার কথায়, ‘সেটে পৌঁছে দেখি রোগা কালো একটা ছেলে। মোটেই হিরোর মতো দেখতে নয়।’ এরপর নাকি প্রযোজককে জুহি বলেছিলেন, কোন দিক থেকে সে আমিরের মতো দেখতে? আপনারা আমাকে ধোঁকা দিলেন! শোয়ে মজা করে জুহি বলেন, ‘শাহরুখকে তো আমিই স্টার বানিয়ে দিলাম।’

সারাবাংলা/এজেডএস

জুহি চাওলা রাজু বন গয়া জেন্টলম্যান শাহরুখ খান


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর