Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অন্তঃসত্ত্বা অবস্থায় আত্মহত্যার চেষ্টা অভিনেত্রীর!


২৪ এপ্রিল ২০২১ ১৪:২৮

সময়কাল ২০১১-২০১২। হিন্দি টেলিভিশনে আলোড়ন তুলেছিল একটি সিরিয়াল- ‘নভ্যা…নয়া ধড়কন, নয়া সওয়াল’। আর এই ‘নভ্যা’ চরিত্রে অভিনয় করে দর্শকদের হৃদয়ে জায়গা করে নিয়েছিলেন অভিনেত্রী সৌম্যা শেঠ। ‘নভ্যা…নয়া ধড়কন, নয়া সওয়াল’-এর পর বিভিন্ন শো-তে তাকে দেখা গেলেও বছর পাঁচেক ধরেই শোবিজের দুনিয়া থেকে গায়েব অভিনেত্রী। ২০১৭ সালে বিয়ের পর কেরিয়ারে ইতি টেনে সংসার পেতেছিলেন অভিনেত্রী। তবে দাম্পত্য কহলের জেরে চরম হতাশা ঘিরে ধরে সৌম্যাকে। এমনকি আত্মহননের সিদ্ধান্ত নিয়েছিলেন এই নায়িকা। অন্তঃসত্ত্বা থাকাকালীন বহুবার জীবন শেষ করে দেওয়ার কথা ভেবেছেন সৌম্যা। কীভাবে সেই অবসাদ কাটিয়ে নতুন জীবন শুরু করেছেন পর্দার নভ্যা, সেই নিয়ে প্রথমবার মুখ খুললেন ভারতীয় এক সংবাদমাধ্যমে।

ভারতীয় সংবাদপত্রকে দেওয়া এক সাক্ষাত্কারে সৌম্যা বলেন, ‘২০১৭ সালে আমি বিয়ে করি, মাসখানেকের মধ্যেই অন্তঃসত্ত্বা হয়ে পড়ি। এরপর আমি আত্মহত্যা করা রাস্তা খুঁজতে শুরু করি। এই ভাবনা আমার পিছু ধাওয়া করেছে, যতক্ষণ না পর্যন্ত আমার বাবা-মা ভার্জিনিয়া (মার্কিন যুক্তরাষ্ট্র) গিয়ে পৌঁছেছিলেন। ওনারা গিয়ে আমাকে উদ্ধার করেন, এবং প্রায় মৃত্যুমুখ থেকে ফেরান। আমার আজও মনে পড়ে সেই মুহূর্তের কথা, যখন আমি আয়নার সামনে দাঁড়িয়ে নিজেকে চিনতে পারছিলাম না। আমার সারা দেহ ক্ষতবিক্ষত ছিল, আমি দিনের পর দিন না-খেয়ে ছিলাম, যদিও আমি প্রেগন্যান্ট ছিলাম। প্রথমে আয়নার সামনে দাঁড়ানোর সাহস হয়নি, যখন দাঁড়ালাম মনে হল এই জীবন শেষ করে ফেলি।’

এই পরিস্থিতি থেকে সৌম্যাকে আসলে রক্ষা করেছিল তার গর্ভজাত সন্তান। অভিনেত্রী বলেন, ‘আমার পরমূহূর্তেই মনে হয়েছিল, আমি অন্তঃসত্ত্বা। আমি মারা গেলে আমার সন্তান জানবে না আমি তাকে কতটা ভালোবাসি। মা’কে ছাড়াই ওকে আজীবন কাটাতে হবে। আমি নিজে মরে গেলেও আমার সন্তানকে সামান্য কষ্ট দেওয়ার কথাও ভাবতে পারব না। তাই বলতে পারেন আমার ছেলে আইডেন আমায় বাঁচিয়ে রেখেছে।’

২০১৭ সালে মার্কিন যুক্তরাষ্ট্রের বাসিন্দা অরুণ কুমারকে বিয়ে করেন সৌম্যা। তবে একবছরের মধ্যেই আলাদা হয়ে যান তারা, পরবর্তীতে ২০১৯ সালের জুন মাসে আনুষ্ঠানিকভাবে ডিভোর্স হয় তাদের।

২০১৬ সালে শেষবার কালার্স টিভির শো ‘চক্রবর্তীন অশোক সম্রাট’-এ দেখা গিয়েছে সৌম্যকে। অভিনয় তার প্রথম ভালোবাসা, তবে কামব্যাকের ব্যাপারে কোনও পরিকল্পনা নেই তার। আপতত মার্কিন মুলুকের ভার্জিনিয়াই সৌম্যার স্থায়ী বাসস্থান। সেখানে লাইসেন্স রিটেলার হিসাবে কাজ করছেন তিনি।

নভ্যা…নয়া ধড়কন নয়া সওয়াল সৌম্যা শেঠ হিন্দি টেলিভিশন হিন্দি সিরিয়াল


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সম্পর্কিত খবর