Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

যশরাজ ফিল্মসের বিগ বাজেটের ছবি ছাড়লেন অজয়


২৪ এপ্রিল ২০২১ ১৬:১২

বলিউডে অজয় দেবগন নিজের ভিন্ন একটি ধারা তৈরি করেছেন। কম আলোচনায় থেকেও নিজের সুপারস্টার ইমেজ ধরে রেখেনে এই অ্যাকশন হিরো। এভাবেই পার করেছেন লম্বা ক্যারিয়ার। অভিনয় করেছেন প্রায় শতাধিক ছবিতে। বলিউড খানদের দৌরাত্ম্যের মধ্যেও তিনি ঠিকই নিজেকে প্রতিষ্ঠিত করেছেন।

গত বছরই শোনা গেছিল যশরাজ ফিল্মস সংস্থার প্রথম সুপারহিরোধর্মী ছবিতে অন্যতম মুখ্যভূমিকায় দেখা যাবে অজয় দেবগনকে। স্বাভাবিকভাবেই, এই খবরে নড়েচড়ে বসেছিল গোটা বলিউড। হিন্দি ছবিপ্রেমী দর্শকদের মধ্যেও চড়েছিল উত্তেজনার পারদ। একে বলিউডের অন্যতম সেরা প্রযোজনার সংস্থার ছবি তার ওপর অজয়। শোনা গিয়েছিল, ছবির গল্প শুনে অজয়ের এতটাই নাকি ভালো লেগেছিল যে মৌখিকভাবে কথা দিয়েছিলেন অজয় এই ছবি করার ব্যাপারে।

বিজ্ঞাপন

পরবর্তীতে প্রযোজনা সংস্থা ঘনিষ্ঠ এক সূত্রের মাধ্যমে জানা যায়, ছবির জন্য প্রাথমিকভাবে ৯০ কোটি টাকা বাজেট রাখলেও অজয়ের পারিশ্রমিক, ছবির পোস্ট প্রোডাকশন সহ বিজ্ঞাপন খরচের হিসেবে এই ছবির বাজেট গিয়ে দাঁড়ায় ১৮০ কোটি টাকায়! বলাই বাহুল্য এই মাপের বাজেটের কারণে যশ রাজ ফিল্মস সংস্থার অন্যতম বিগ বাজেট ছবির তালিকায় ঢুকে পরে এই সুপারহিরোধর্মী ছবি। ছবিতে প্রধান ভিলেনের চরিত্রে অভিনয় করার কথা ছিল অজয়ের। কিন্তু শেষ পাওয়া খবরে জানা গেছে এই ছবি ছেড়ে বেরিয়ে এসেছেন অজয়!

অভিনেতা ঘনিষ্ঠ এক সূত্রের মাধ্যমে পাওয়া খবরে ভারতীয় সংবাদ সংস্থাগুলো জানিয়েছে, অজয় এই ছবির চুক্তিপত্রে সইসাবুদ না করলেও ছবির চিত্রনাট্য তার মনে ধরায় কাজ করতে মৌখিকভাবে সম্মতি দিয়েছিলেন। তবে এইমুহূর্তে অজয়ের হাতে রয়েছে ‘মে ডে’, ‘ময়দান’, ‘আরআরআর’, ‘গঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’ সহ পরপর সব ছবি। রয়েছে নাম ঠিক না হওয়া নীরজ পান্ডের নতুন ছবিও। এইসব মিলিয়ে চূড়ান্ত ব্যস্ত তিনি। সোজা কথায়, চলতি বছরে অজয়ের ডায়েরিতে কোনও ‘ডেট’ নেই নতুন কোনও ছবির শ্যুটিংয়ের জন্য। অন্যদিকে, যশরাজ ফিল্মসের কর্ণধার আদিত্য চোপড়াও এই ছবির শ্যুটিং নিয়ে আর দেরি করতে চাইছেন না। তাই প্রযোজনা সংস্থার পক্ষ থেকে শেষ চেষ্টা চালানো হচ্ছে যদি কোনওভাবে এই ছবির জন্য অজয়ের ডেট পাওয়া যায়। তবে সবমিলিয়ে যা অবস্থা যশ রাজ ফিল্মসের ওই ছবিতে কাজ করা এইমুহূর্তে অজয়ের পক্ষে সম্ভব হবে না, জানিয়েছে ওই সূত্র।

বিজ্ঞাপন

অজয় দেবগন আদিত্য চোপড়া বলিউড অভিনেতা যশরাজ ফিল্মস

বিজ্ঞাপন
সর্বশেষ

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর