Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

তেলুগু গানের রিমেকে নাচলেন ভাইজান, মুক্তি পেল রাধের প্রথম গান


২৬ এপ্রিল ২০২১ ১৭:১৩

কথা রাখলেন ভাইজান। আর রাখবেন নাই বা কেন? তিনি যে বলিউডের সুলতান। সুলতানরা একবার ‘কমিটমেন্ট’ দিয়ে ফেললে আর কারও কথার তোয়াক্কা করেন না। বিশেষ করে যে ‘কমিটমেন্ট’ অনুরাগীদের কাছে করেন তা অবশ্যই রাখেন। এবারও তার অন্যথা হল না। ঈদের বক্স অফিস মাতাতে ‘রাধে’ হয়ে ফিরছেন সালমান খান। ঘোষণা আগেই করেছিলেন। বৃহস্পতিবার (২২ এপ্রিল) প্রকাশ করেছেন ট্রেলার। আর আজ (২৬ এপ্রিল) মুক্তি পেল ‘রাধে’-র প্রথম গান। তবে, এবার রিমেকের পথে হাঁটলেন ভাইজানও। পুরোনো হিন্দি ছবি নয়, বরং আল্লু অর্জুন ও পূজা হেগড়ের সুপারহিট তেলুগু ছবি দুভভাডা জগন্নাধাম-এর সিটি মার গানের রিমেক এটি।

বিজ্ঞাপন

প্রায় তিন মিনিট দীর্ঘ এই গানে সালমানের সঙ্গে কোমর দোলালেন দিশা পাটানি। সালমানের ছবির গান মানেই তো ভাইজানের নতুন কোনও হুক স্টেপ, এবারও নিরাশ করেননি সালমান। কখনও টি-শার্টে মুখ ঢেকে কোমরে হাতে ঘোরালেন, তো কখনও নাকে এবং ঠোঁটে কড়ে আঙুল ঠেকিয়ে সিটি মারবার অঙ্গভঙ্গি করলেন।

এই গানের সংগীত পরিচালনা করেছেন দেবী শ্রী প্রসাদ এবং গানটি লিখেছেন সাব্বির আহমেদ। কমল খান এবং লুলিয়া ভান্তুরের গলায় শোনা গেল ‘সিটি মার’। এই গানে কোরিওগ্রাফ করেছেন শেখ জনি বাশা।

সামাজিক যোগাযোগ মাধ্যমে এই গানের লিঙ্ক শেয়ার করেন নিয়ে আল্লু অর্জুনকে ধন্যবাদ জানিয়েছেন দাবাং খান। তিনি লেখেন- এই গানে দক্ষিণী তারকার পারফরম্যান্স তাকে মুগ্ধ করেছে। আল্লুর স্টাইল যে দুর্দান্ত তা জানাতে ভোলেননি সালমান খান।

পরিচালক প্রভু দেবার পরিচালিত এই ছবিতে ভিলেনের ভূমিকায় রয়েছেন রণদীপ হুডা। দিশা পাটানির দাদার চরিত্রে অভিনয় করতে দেখা যাবে জ্যাকি শ্রফকে। ছবি প্রযোজনার দায়িত্বে রয়েছে সোহেল খান ফিল্মস, সালমান খান ফিল্মস এবং রিল লাইফ প্রোডাকশন প্রাইভেট লিমিটেড। করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে ১৩ই মে থিয়েটারের পাশাপাশি জি-প্লেক্স ও জি ফাইভে মুক্তি ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’।

বিগত কয়েক বছর ধরেই ঈদ মানেই সালমানের ছবি মুক্তি। যদিও ২০২০ সালে তা সম্ভব হয়নি করোনা মহামারির কারণে। অবশ্য সেই সময়ই ভাইজান কথা দিয়েছিলেন, ২০২১ সালের ঈদে বক্স অফিসে স্বমহিমায় ফিরবেন তিনি। সেই কথা রাখলেন।

বিজ্ঞাপন

দিশা পাটানি রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই সালমান খান সিটি মার

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর