Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

১৫টি নতুন নাটক নিয়ে চ্যানেল আই-এর ঈদ আয়োজন


২৭ এপ্রিল ২০২১ ১৫:২৫

করোনার ভয়াল থাবায় আতংকিত জনপদ। তবুও থেমে নেই আনন্দ উৎসব। মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব ঈদ সামনে। ঈদ মানে আলো, ঈদ মানে আনন্দ, ঈদ মানে উৎসব। তাই অন্ধকার সরিয়ে আমাদের জীবনে আনন্দ নিয়ে আসে ঈদ। এ আনন্দেরও ভাগিদার চ্যানেল আই তার দর্শকদের সাথে হতে চায়। সুস্থ ও সুরক্ষিত থাকার জন্য এই দিনগুলোতে আমাদেরকে ঘরে অবস্থান করতে হচ্ছে। এতো প্রতিকুলতার মধ্যেও ঈদুল ফিতরে চ্যানেল আই ৮ দিনব্যাপি সাজিয়েছে বিভিন্ন বিনোদনমূলক অনুষ্ঠানমালা। এসকল অনুষ্ঠানমালায় থাকছে শীর্ষ নির্মাতা ও শিল্পীদের অভিনয়ে সম্পূর্ণ নতুন ১৫টি নাটক। নাটকগুলোর সম্প্রচার শুরু হবে ঈদের আগের দিন থেকে।

বিজ্ঞাপন

এ ধারাবাহিকতায় ঈদের আগের দিন রাত ৭টা ৫০ মিনিটে দেখানো হবে রেজানুর রহমানের নাটক ‘বাঁশিওয়ালা’। এতে অভিনয় করেছে সুমনা সোমা, নাদিয়া আহমেদ, রহমান জর্জ, শাহাদাত হোসেন প্রমুখ। সাথে থাকছে আফজাল হোসেন নির্মিত ফরিদুর রেজা সাগরের ৮ পর্বের ‘কক্সবাজারে কাকাতুয়া’র পুনঃপ্রচার। পুনঃপ্রচার শুরু হবে ঈদের দ্বিতীয় দিন থেকে। শেষ হবে ঈদের সপ্তম দিন। দেখানো হবে প্রতিদিন সন্ধ্যা ৬টা ২০ মিনিটে।

ঈদের দিন রাত ৭টা ৪০ মিনিটে প্রচারিত হবে নাটক ‘শহরের শেষ বাড়ি’। রাবেয়া খাতুনের মূলগল্প অবলম্বনে নাটকটির চিত্রনাট্য করেছেন মাসুম শাহরিয়ার ও পরিচালনায় আবু হায়াত মাহমুদ। অভিনয়ে জুনায়েদ বাগদাদী, শহীদুজ্জামান সেলিম, তানিয়া আহমেদ প্রমুখ। একই দিন রাত ৯টা ৩৫ মিনিটে প্রচারিত হবে নাটক ‘পাগলা রাজা বাসর ঘরে’। সাজ্জাদ স্বপনের রচনা ও মাহমুদুর রহমান হিমির পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন আরফান নিশো, মেহজাবিন।

ঈদের ২য় দিন রাত ৭টা ৪০ মিনিটে কমেডি নাটক ‘বায়ুচড়া’। রচনা বৃন্দাবন দাস ও পরিচালনায় সালাহউদ্দিন লাভলু। অভিনয়ে চঞ্চল চৌধুরী, শাহনাজ খুশি, প্রাণ রায়, সালাহউদ্দিন লাভলু প্রমুখ। রাত ৯টা ৩৫ মিনিটে নাটক ‘রক্তের ঋণ’। অপূর্ব, মেহজাবিন অভিনীত নাটকটি রচনা করেছেন প্রত্যয় হাসান ও পরিচালনায় মাহমুদুর রহমান হিমি।

ঈদের ৩য় দিন রাত ৭টা ৪০ মিনিটে প্রচারিত হবে নাটক ‘সীমার’। রচনায় জুলেয় এলিন ও পরিচালনা করেছেন আর এ আকাশ। অভিনয়ে মোশারফ করিম, তাসনোভা তিশা, মুনিরা মিঠু প্রমুখ। রাত ৯টা ৩৫ মিনিটে নাটক ‘তাকে ভালোবাসা বলে’। রচনা ও পরিচালনা করেছেন মিজানুর রহমান আরিয়ান। অভিনয়ে তানজিন তিশা, আরফান নিশো প্রমুখ।

বিজ্ঞাপন

ঈদের ৪র্থ দিন রাত ৭টা ৪৫ মিনিটে নাটক ‘আফ্রিকান বউ’। রচনা জিয়াউদ্দিন রাজু, পরিচালনায় এম আই জুয়েল। অভিনয়ে তানজিন তিশা, জোভান। রাত ৯টা ৩৫ মিনিটে নাটক ‘অকাজের কাজি’। রচনা ও পরিচালনায় জাকারিয়া সৌখিন। অভিনয়ে সাফা কবির, তওসিফ।

ঈদের ৫ম দিন রাত ৭টা ৪৫ মিনিটে নাটক ‘টালটি বালটি’। রচনা ও পরিচালনায় জাকারিয়া সৌখিন। এ নাটকে অভিনয় করেছেন সানজানা রিয়া, মিশু সাব্বির প্রমুখ। রাত ৯টা ৪৫ মিনিটে নাটক ‘থ্রি স্টুজেস’। রচনা গোলাম সারোয়ার অনিক ও পরিচালনায় নাসির উদ্দিন মাসুদ। অভিনয়ে মারজুক রাসেল, আইরিন, চাষী আলম প্রমুখ।

ঈদের ৬ষ্ঠ দিন রাত ৭টা ৪০ মিনিটে নাটক ‘চুম্বক’। রচনা ও পরিচালনায় জাকারিয়া সৌখিন। অভিনয়ে কেয়া পায়েল, মুশফিক ফারহান প্রমুখ। রাত ৯টা ৩৫ মিনিটে নাটক ‘মিচকা শয়তান’। রচনা ও পরিচালনায় মিফতা আনান। অভিনয়ে তওসিফ মাহবুব, সাফা কবির প্রমুখ।

ঈদের ৭ম দিন রাত ৭টা ৪০ মিনিটে নাটক ‘এক দানে বড়লোক’। রচনায় রাসেল আযম ও পরিচালনায় রাফাত মজুমদার রিংকু। অভিনয়ে তওসিফ, সাফা কবির। রাত ৯টা ৩৫ মিনিটে নাটক ‘মারচক্কর’। ইশতিয়াক আহমেদ রুমেলের রচনা ও পরিচালনায় এ নাটকে অভিনয় করেছেন মুশফিক ফারহান, মুনিরা মিঠু।

ঈদ আয়োজন ২০২১ চ্যানেল আই চ্যানেল আই-এর ঈদ আয়োজন

বিজ্ঞাপন
সর্বশেষ

গুলশানে দুইজনের গলাকাটা মরদেহ উদ্ধার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১২:৫৫

ঢাকার পথে প্রধান উপদেষ্টা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩৩

সম্পর্কিত খবর