Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বেরিয়ে এলো কার্তিক বাদ পড়ার আসল কারণ

এন্টারটেইনমেন্ট ডেস্ক
২৭ এপ্রিল ২০২১ ২২:২৯

‘দোস্তানা ২’ থেকে কার্তিক আরিয়ানের বাদ পড়া, করন জোহরের তাকে ধর্মা প্রোডাকশনে আজীবন নিষিদ্ধ করা নিয়ে একের পর এক ‘ষড়যন্ত্র তত্ত্ব’-এর আবির্ভাব হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে। কেউ বলেছেন পরিচালকের দোষ, কেউ বলেছেন জাহ্নবি কাপুরের সঙ্গে কার্তিকের ব্রেকআপের কারণে বাদ দেওয়া হয়েছে। আবার সামনে এসেছে কার্তিক অপেশাদার আচরণের কথাও। তবে এবার বেরিয়ে এসেছে কার্তিকের বাদ পড়ার আসল কারণ।

বলিউড হাঙ্গামার একটি সূত্র বলছে, কার্তিক আরিয়ান ২০১৯ এ ‘দোস্তানা ২’র জন্য চুক্তিবদ্ধ হয়েছিলেন। তখন তার পারিশ্রমিক ধরা হয়েছিল ২ থেকে ৩ কোটি টাকার মধ্যে। সাম্প্রতিক সময়ে তার মার্কেট ভ্যালু বেড়ে হয়েছে ১০ কোটি টাকা। কিন্তু ছবির শুটিংয়ের মাঝামাঝি সময়ে কার্তিক হুট করে একদিন করনকে তার পারিশ্রমিক বাড়ানোর ব্যাপারে বলে।

পুরো ব্যাপারটিকে অপেশাদারিত্ব হিসেবে চিহ্নিত করেন করন জোহর। কার্তিক যখন তেমন কিছু করতে পারছিল না করনের সঙ্গে তখন তার আর্থিক ক্ষতি পোষানোর কথা বলে ‘মি. লেলে’ ছবিতে শিডিউল দিয়ে দেওয়ার কথা বলেন।

কিন্তু হুট করে নেওয়া কার্তিক সিদ্ধান্তকে ভালোভাবে নেননি করন। যতক্ষণ কার্তিক টের পেয়েছেন বিষয়টা তখন দেখলেন তার জায়গায় ছবিতে ভিকি কৌশালকে নিয়ে নেওয়া হয়েছে। এ ব্যাপারে তাকে আগে থেকেই কিছু জানানো হয়নি। কার্তিকের জন্য আরও আপসেট খবর ছিল, শহীদ কাপুরের জায়গায় শশাঙ্ক খৈতানকে নেওয়া।

ওইসময়ে করন কার্তিককে ক্রিকেট নিয়ে একটি ছবি অফার করে। যেটি পরিচালনার কথা স্মরণ শর্মার। সে ছবি থেকে যাতে বাদ না পড়তে হয় সে জন্য করনকে কার্তিক চুক্তি করতে বলে।

মাঝে দিয়ে ‘দোস্তনা ২’-এর শুটিংয়ের ব্যাপারে গড়িমসি করছিলেন করোনাভাইরাসের দোহাই দিয়ে। কার্তিক বলেই ফেলেন, ‘আমি দোস্তনা ২ করবো স্মরণ শর্মার ছবিতে আমাকে আনুষ্ঠানিক চুক্তি করানো হয়।’ তিনি আরও জানান

পুরো ব্যাপারগুলোতে খুবই মর্মাহত হন করন জোহর। তিনি পুরো ব্যাপারটাতে বিশ্বাসের ঘাটতি রয়েছে। তাছাড়া ধর্মা প্রোডাকশনের ছবি নিয়ে কেউ কখন এমন করেনি। সব মিলিয়ে শেষ পর্যন্ত ধর্মা প্রোডাকশনে নিয়ে মিটিং হয়। সেখানে সিদ্ধান্ত নেওয়া হয় কার্তিককে নিয়ে তারা আর কাজ করবেন না।

সারাবাংলা/এজেডএস

করন জোহর কার্তিক আরিয়ান দোস্তানা ২


বিজ্ঞাপন
সর্বশেষ

ভূতের গলির বাসায় মিলল বৃদ্ধের মরদেহ
৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:০০

সম্পর্কিত খবর