Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘আমি তার জন্য গর্বিত’, মালাইকার প্রশংসায় অর্জুন


২৮ এপ্রিল ২০২১ ১৬:৩৮

দীর্ঘদিন সম্পর্কে জড়িয়ে আছেন বলিউডের অর্জুন কাপুর আর মালাইকা অরোরা। শুরুতে এই যুগল নিজেদের সম্পর্কের বিষয়ে মুখ না খুললেও ধীরে ধীরে তারা সকলের কাছে সাবলীল হয়েছেন সম্পর্কের ব্যপারে। সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে কোন বলিউড পার্টি, ডিনার ডেট সব জায়গাতেই একসঙ্গে ক্যামেরা বন্দি হন এই দু’জন। শুরুতে সম্পর্ক নিয়ে দুজনেই চুপ থাকলেও এখন প্রকাশ্যেই রয়েছেন তারা।

তাদের সম্পর্ক বেশ চর্চায় ছিল। তার কারণটা হল দুজনের বয়সের ফারাক। বয়সে মালাইকার চেয়ে প্রায় দশ বছরের ছোট অর্জুন। ২০১৯ নাগাদ এই জুটি তাদের সম্পর্ক প্রকাশ্যে এনেছিলেন। এমনকি গতবছর লকডাউনে দুজনে একটি ফ্ল্যাটেই থাকতেন। সম্প্রতি একটি সাক্ষাৎকারে নিজেদের সম্পর্ক নিয়ে খোলাখুলি কথা বললেন অর্জুন কাপুর।

বিজ্ঞাপন

ভারতীয় সংবাদমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে মালাইকা অরোরার কাছ থেকে জীবনের অনেক কিছুই শিখেছেন, সেই কথা অকপটে তুলে ধরেছেন। তিনি বলেন, ‘মালাইকাকে আমি খুব সম্মান করি। মাত্র ২০ বছর বয়স থেকে সে কাজ করছে। অত অল্প বয়স থেকেই সে স্বাধীন মহিলার মত নিজের পায়ে দাঁড়িয়ে নিজের একটি ব্যাক্তিত্ব গড়ে তুলেছেন। যা আমাকে প্রতিনিয়ত অনুপ্রানিত করছে স্বাধীন ভাবে জীবনযাপন করার এবং স্বাধীন ভাবে নিজের মতামত তুলে ধরার। আমি প্রতিদিনই তার থেকে কিছু না কিছু শিখে চলেছি। এবং আমি তার জন্যে গর্বিত’।

অর্জুন আরও বলেছেন তার পরিবারের সকল সদস্য তাদের এই সম্পর্কের কথা জানেন। এমনকি তার প্রয়াত মা মোনা কাপুর কেও সবটা বলেছিলেন তিনি। সাক্ষাৎকারে অর্জুন বোন জাহ্নবী কাপুর প্রসঙ্গে বলেছেন, বোনকে নিয়ে তিনি অনেক আশাবাদী। আগামী দিনে বোনের উজ্জ্বল ভবিষ্যৎ এবং অনেক উন্নতি কামনা করছেন তিনি। নিজের কাজের প্রসঙ্গে বলতে গিয়ে অর্জুন জানালেন, সম্প্রতি নেটফ্লিক্সে মুক্তি পেতে চলেছে সর্দার কা গ্র্যান্ডসন ছবিটি। ছবিতে তার বিপরীতে রয়েছেন অভিনেত্রী রাকুল প্রীত সিং।

বিজ্ঞাপন

অর্জুন কাপুর অর্জুন-মালাইকা মালাইকা অরোরা

বিজ্ঞাপন
সর্বশেষ

দু’দিনে ভারতে ৯৯ টন ইলিশ রফতানি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৪

সম্পর্কিত খবর