Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

করোনায় আক্রান্ত দক্ষিণী তারকা আল্লু অর্জুন


২৮ এপ্রিল ২০২১ ১৭:০৯

করোনার দ্বিতীয় ঢেউয়ের ধাক্কায় বেসামাল অবস্থায় ভারত। প্রতিদিনই প্রাণ হারাচ্ছেন অনেকেই। অক্সিজেনের সিলিন্ডার থেকে শুরু করে হাসপাতালে ফাঁকা বেড সবকিছুতেই পড়েছে টান। দৈনন্দিন আক্রান্তের সংখ্যা ইতিমধ্যে ছুঁয়েছে তিন লক্ষের গণ্ডি। এরমধ্যে একের পর করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন বলিউড তারকারা। এবার তেলুগু ফিল্ম ইন্ডাস্ট্রিতেও ক্রমশই চওড়া হচ্ছে করোনার থাবা। এবার করোনা আক্রান্ত দক্ষিণী অভিনেতা আল্লু অর্জুন। বাড়িতে নিভৃতবাসে রয়েছেন তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে দেওয়া এক পোস্টে এ খবর জানিয়েছেন অভিনেতা নিজেই।

বিজ্ঞাপন

বুধবার (২৮ এপ্রিল) দুপুরে সামাজিক যোগাযোগ মাধ্যমে দেওয়া এক পোস্টে দক্ষিণী সিনেমার তারকা আল্লু অর্জুন জানান তিনি কোভিড পজিটিভ। বাড়িতে নিজেকে আইসোলেট করে রেখেছেন। যাবতীয় স্বাস্থ্যবিধি মেনে চলছেন। ইতিমধ্যে যারা তার সংস্পর্শে এসেছেন, তাদের করোনা টেস্ট করার অনুরোধ করেছেন তিনি। ভক্তদের আশ্বস্ত করে জানিয়েছেন, তিনি ভালো আছেন। পাশাপাশি তিনি আরো বলেন, ‘বাড়িতে থাকুন, নিরাপদে থাকুন এবং সুযোগ এলে ভ্যাকসিন নিয়ে নিন’।

বিজ্ঞাপন

প্রসঙ্গত, তেলুগু ফিল্ম ইন্ডাস্ট্রিতে ১৮ বছর ধরে কাজ করছেন এই অভিনেতা। কে রাঘাবেন্দ্র রাও পরিচালিত ‘গাঙ্গুত্রি’ ছবি দিয়ে অভিনয় জগতে পথ চলা শুরু তার। ‘আরিয়া’, ‘আরিয়া ২’, ‘বনি’, ‘হ্যাপি’, ‘পারুগু’, ‘বারুদু’ ও ‘জুলাই’ সহ একাধিক বক্স অফিস হিট ছবি রয়েছে তার ঝুলিতে। তার অভিনীত শেষ ছবি ‘আলা বৈকুণ্ঠাপুরামুলু’। ২০২০ সালে মুক্তিপ্রাপ্ত সেই ছবি বক্স অফিসে দারুণ ব্যবসা করেছিল। শীঘ্রই ‘পুষ্পা’ ছবিতে দেখা মিলবে অভিনেতার। ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন রশ্মিকা মন্দানা। তামিল, হিন্দি, কানাড়া এবং মালায়লম ভাষায়, চলতি বছরে মুক্তি পাওয়ার কথা রয়েছে সেই ছবির।

আল্লু অর্জুন দক্ষিণী তারকা দক্ষিণী তারকা আল্লু অর্জুন

বিজ্ঞাপন
সর্বশেষ

ইনজুরিতে মৌসুম শেষ রদ্রির
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১০:২৮

সম্পর্কিত খবর