Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দুবাইয়ে শুরু হয়েছে ‘রাধে’র অগ্রীম বুকিং

এন্টারটেইনমেন্ট ডেস্ক
৩০ এপ্রিল ২০২১ ১৬:৪৮

গত বছর সারা পৃথিবীতে করোনাভাইরাসের প্রকোপ চলছে। কদিন পর পরই বিভিন্ন দেশে লকডাউন দেওয়া হচ্ছে। ভারত চলছে ভাইরাসটির দ্বিতীয় ঢেউ। রেকর্ড সংখ্যক মানুষ করোনায় সেখানে মারা যাচ্ছে। এর মাঝে সালমান খান তার ‘রাধে- ইউর মোস্ট ওয়ান্টেড ভাই’ ঈদে মুক্তির ঘোষণা দিয়েছেন। জানা গেছে, ছবিটি ভারতের বাইরে অন্যান্য দেশেও মুক্তি পাবে। এরই মধ্যে দুবাইয়ে ছবিটির অগ্রীম বুকিং শুরু হয়েছে।

সালমান খানের ছোট ভাই সোহেল খান নিজের সোশ্যাল হ্যান্ডেলে খবরটি জানিয়েছেন।

সারা পৃথিবী জুড়ে রয়েছে সালমান খানের ভক্ত। এর মধ্যে মধ্যপ্রাচ্যের ভক্তদের উদ্দেশ্য করে সোহেল খান লিখেন, ‘সালাম মধ্যপ্রাচ্য। রাধের জন্য অগ্রীম বুকিং শুরু হয়েছে। আপনারা চাইলে অগ্রীম টিকেট বুক করতে পারবেন ভক্স সিনেমাস, রিল সিনেমামাস, নোভো সিনেমাস, স্টার সিনেমাসসহ অন্যান্য হলে। নিরাপদে থাকুন। নিরাপদে বিনোদিত হোন।’

এদিকে করোনা পরিস্থিতির কারণে শুধুমাত্র সিনেমা হল থেকে ‘রাধে’র বিনিয়োগ তুলে আনা সম্ভব হবে না বলে ধারণা করছে সালমান খানের প্রযোজনা সংস্থা। তাই তারা একই সঙ্গে ছবিটি ওটিটি প্ল্যাটফর্ম ও টেলিভিশনেও মুক্তি দিচ্ছে। যা পুরো ভারতে প্রথম।

এ নিয়ে খুব একটা সন্তুষ্ট নন সিনেমা হলের পরিবেশকরা। তবে সবসময় পরিবেশকদের গুরুত্ব দিয়ে আসলেও এবার অনেকটাই নিশ্চুপ সালমান।

‘রাধে- ইউর মোস্ট ওয়ান্টেড ভাই’ ছবিটি গত বছরের রোজার ঈদে মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু তখন পুরো ভারত জুড়ে করোনাভাইরাসের কারণে লকডাউন চলায় অধিকাংশ সিনেমা হল বন্ধ ছিল। তাছাড়া ছবির কিছু অংশের শুটিংও বন্ধ ছিল। সবমিলিয়ে সালমান খান মুক্তির সিদ্ধান্ত থেকে সরে আসেন।

সারাবাংলা/এজেডএস

রাধে সালমান খান


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর