Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পরিবর্তন হবে ‘কাবি ঈদ কাবি দিওয়ালি’র নাম

এন্টারটেইনমেন্ট ডেস্ক
১ মে ২০২১ ১৬:৩৩

সাজিদ নাদিয়াওয়ালার সঙ্গে সালমান খান সবশেষ কাজ করেছিলেন সাত বছর আগে। তাদের দুজনের ‘কিক’ ব্লকবাস্টার হিট হয়েছিল। তারা দুজন আবার নতুন এক কমেডি ছবি নিয়ে আসছেন—‘কাবি ঈদ কাবি দিওয়ালি’ ফরহাদ সামজি। ছবিটির প্রধান চরিত্রে সালমানের সঙ্গে রয়েছেন পূজা হেগড়ে, আয়ুশ শর্মা ও জহির ইকবাল। শোনা যাচ্ছে সালমান, সাজিদ ও ফরহাদ সিদ্ধান্ত নিয়েছেন ছবিটির নাম পরিবর্তনের।

“তারা অনেককিছু বিবেচনায় নিয়ে ‘কাবি ঈদ কাবি দিওয়ালি’ নামটি পরিবর্তন করতে চাইছে। তাদের বিবেচনায় বেশ কয়েকটি নাম রয়েছে”— একটি বিশেষ সূত্র নিশ্চিত করেছে বলিউড হাঙ্গামাকে।

নাম পরিবর্তনের মূল কারণ হিসেবে জানা গেছে, ছবিটির নামের কারণে এটি মুক্তির সময় বিতর্ক সৃষ্টি হতে পারে। কারণ ছবির বর্তমান নামে ঈদ ও দিওয়ালি দুটি আলাদা ধর্মের আলাদা উৎসবের নাম রয়েছে। এতে অনেকের কাছে ভুল বার্তা যেতে পারে। তাই সকল ধর্মের প্রতি শ্রদ্ধা রেখে সালমান ও সাজিদ সুন্দর আরেকটি নাম খুঁজছেন।

‘কাবি ঈদ কাবি দিওয়ালি’ ছবির গল্প এমন একটি পরিবারের গল্প, যারা একেশ্বরবাদে বিশ্বাসী। “সালমানের বাবা একজন মুসলিম। মা হিন্দু। হেলেন আন্টি ক্যাথলিক। সালমানের পরিবার সাম্প্রদায়িক সম্প্রতির জীবন্ত উদাহরণ। ছবির মূল থিম সালমানের পরিবারের সঙ্গে মিলে যায়। ছবির গল্পের পরিবারে সমান গুরুত্ব দিয়ে ঈদ ও দিওয়ালি পালন করা হয়। ‘কাবি ঈদ কাবি দিওয়ালি’র গল্প আপনাকে ফিরিয়ে নিয়ে যাবে যশ চোপড়ার ‘ধর্মপুত্র’ এবং ‘ঢোল কা ফুল’-এর কাছে। যে ছবিগুলোতেও হিন্দু ও মুসলিম ভাতৃত্বের কথা বলা হয়েছিল”— একটি সূত্র বলছে।

বহুল প্রতীক্ষিত ছবিটি আগামী সেপ্টেম্বর মাসে শুটিং শুরু হবে। এর মধ্যে সালমান তার হাতে থাকা যশ রাজ ফিল্মসের মনেশ শর্মা পরিচালিত ‘টাইগার থ্রি’-এ অভিনয় করবেন। এছাড়া এ ঈদে তার অভিনীত ‘রাধে-ইউর মোস্ট ওয়ান্টেড ভাই’-এর মুক্তি উপলক্ষ্যে ব্যস্ত থাকবেন।

‘রাধে’ মুক্তির পর তিনি অভিনয় করবেন মহেশ মঞ্জরেকারের ছবি ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’-এ অভিনয় করবেন। ছবিটিতে তাকে শিখ পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে। এছাড়া ছবিটিতে থাকছেন আয়ুশ, একজন গ্যাংস্টারের চরিত্রে।

সারাবাংলা/এজেডএস

কাবি ঈদ কাবি দিওয়ালি সালমান খান


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর