Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

করোনা আক্রান্ত হয়ে মারা গেলেন বলিউডের মেজর


২ মে ২০২১ ১৫:২৩

করোনা আক্রান্ত হয়ে মারা গেলেন ‘স্পেশাল অপস’ খ্যাত বলিউড অভিনেতা বিক্রমজিৎ কনরাওয়ারপাল। মৃত্যুকালে তার বয়স হয়েছিল মাত্র ৫২ বছর। শনিবার (১ মে) সকালে সামাজিক যোগাযোগ তার মৃত্যুর খবর জানান বলিউডের প্রযোজক-পরিচালক অশোক পণ্ডিত। বলিউড জগতে পা রাখার আগে ভারতীয় সেনাবাহিনীর অফিসার ছিলেন তিনি। সেখান থেকে অবসর নেওয়ার পরই সিনেমার জগতে যুক্ত হন তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে বিক্রমজিৎ কনরাওয়ার পালের প্রয়াণের খবর জানিয়ে বলিউডের প্রযোজক-পরিচালক অশোক পণ্ডিত লেখেন, ‘আজ সকালে মেজর বিক্রমজিৎ কনওয়ারপালের কোভিডে কারণে মৃত্যুর খবর পেয়ে খুব খারাপ লাগছে। সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত এই অফিসার বহু সিনেমা এবং সিরিয়ালে পার্শ্বচরিত্রে অভিনয় করেছেন। তার পরিবার ও পরিজনদের প্রতি সমবেদনা রইল।’

৫২ বছরের বিক্রমজিৎ কনরাওয়ারপাল ২০০৩ সালে ভারতীয় সেনাবাহিনী থেকে অবসর নেন। তারপরই অভিনয় জগতে আসেন। ‘পেজ ৩’, ‘রকেট সিং সেলসম্যান অফ দ্য ইয়ার’, ‘আরক্ষণ’, ‘মার্ডার ২’, ‘২ স্টেটস’, ‘দ্য গাজি অ্যাটাক’-এর মতো একাধিক হিট সিনেমায় গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন তিনি। ‘দিয়া অউর বাতি হম’, ‘ইয়ে হ্যায় চাহাতে’, ‘দিল হি তো তো হ্যায়’-র মতো হিন্দি ধারাবাহিকেও অভিনয় করেছেন। সম্প্রতি ডিজনি প্লাস হটস্টারের ‘স্পেশ্যাল অপস’ সিরিজে অভিনয় করেছিলেন জি. পি. মাথুরের চরিত্রে। অভিনেতার মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন অনেকেই।

করোনা আক্রান্ত বলিউড বলিউড অভিনেতা বিক্রমজিৎ কনরাওয়ারপাল


বিজ্ঞাপন
সর্বশেষ

এখনো সালমানকে মিস করেন মৌসুমী
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৩

সালমান শাহ্‌কে হারানোর ২৮ বছর
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৪৪

সম্পর্কিত খবর