Friday 11 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মোশাররফ করিম যখন কাল্লু সুইপার


২ মে ২০২১ ১৬:১৭

অভিনয়জীবনে বহুমাত্রিক চরিত্রে দেখা গেছে জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিমকে। এবার তাকে দেখা যাবে সুইপার চরিত্রে। নাটকের নাম ‘কাল্লু সুইপার’। জুয়েল এলিনের রচনায় এটি পরিচালনা করেছেন জাহিদুর রহমান। অভিনয় করেছেন মোশাররফ করিম, তানিয়া বৃষ্টিসহ আরও অনেকে। ঈদের দ্বিতীয় দিন রাত ৯ টায় মাছরাঙা টেলিভিশনে প্রচারিত হবে নাটকটি।

‘কাল্লু সুইপার’ নাটকটির গল্পে দেখা যাবে, সিটি কর্পোরেশনের তালিকাভূক্ত পরিচ্ছন্নতাকর্মী কাল্লু সুইপার। সরকারের বরাদ্দ পাওয়া সুইপার কলোনীর এক কামরায় মা, বোন আর বউ নিয়ে কাল্লুর সংসার। এই এক কামরার সংসারে বসবাস নিয়ে স্ত্রী রাধার যত ক্ষোভ। কাল্লুর কলেজ পড়ুয়া বোনকে উঠতে বসতে কটু কথা শোনায়। একদিন কাল্লুর বোন গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করে। আকস্মিক এই শোক সামলাতে না পেরে পক্ষাঘাত রোগে আক্রান্ত হয়ে শরীরের এক পাশ অচল হয়ে যায় কাল্লুর।

বিজ্ঞাপন

রাস্তার মোড়ে কাল্লুর মাকে ভিক্ষা করতে বসায় রাধা। বেশ ভালো টাকা পড়ে তার ভিক্ষার থালায়। সেই টাকা নিয়ে মজনুর সাথে অলংকার বানাতে যায় রাধা। মায়ের ভিক্ষা করা কাল্লু মেনে নিতে পারে না। এক বন্ধুর সহায়তায় মাকে ঘরে নিয়ে নিজেই ভিক্ষার থালা নিয়ে বসে যায়। একদিন রাধা তার সংসার ছেড়ে মজনুর সাথে বের হয়ে যায়। কাল্লু খুঁজতে গিয়ে তাকে পায় না। এদিকে তার মা পৃথিবী ছেড়ে চলে গেছে। শুন্য ঘরে কাল্লু একা। অনেকদিন পর দেখে তার মা যেখানে ভিক্ষার থালা নিয়ে বসতো সেখানে রাধা বসে আছে। কাল্লু তাকে বলে, ‘তুই আমার দুঃসময়ে আমারে ছাইড়া চলে গেছিলি কিন্তু তোর দুঃসময়ে আমি তোরে ছাইড়া যাই নাই।’

ঈদের নাটক তানিয়া বৃষ্টি মাছরাঙা টেলিভিশন মোশাররফ করিম মোশাররফ করিম যখন কাল্লু সুইপার

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর