Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘রাধে রাধে’র সুরে ঘৃণা ভোলার বার্তা দিলেন ‘ভাইজান’ সালমান


৫ মে ২০২১ ২১:৩০

‘রাধে’ হয়েই বক্স অফিসে ফিরছেন বলিউডের ভাইজান সালমান খান। এই ইদে অর্থাৎ ১৩ মে মুক্তি পাচ্ছে সালমানের বহু প্রতীক্ষীত ছবি ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’। বলিউডের ‘সুলতান’ হিসেবেই তাকে পর্দায় দেখতে পছন্দ করেন অনুরাগীরা। ভক্তদের এই আশা বরাবর পূরণ করেন সালমান। ‘রাধে’র টাইটেল ট্র্যাকেও তার অন্যথা হল না। বুধবার (৫ মে) ‘রাধে’র নতুন গানটি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেছেন সালমান খান। তবে এদিন নতুন ছবির গান প্রকাশের পাশাপাশি ক্যাপশনে একটি বিশেষ বার্তাও দিয়েছেন ভাইজান। ক্যাপশনে ‘স্টে সেফ’ হ্যাশট্যাগ দিয়ে লিখেছেন, ‘কেটে যাবে এই সময় আর ঈশ্বর মানুষের পাশে সবসময় রয়েছেন। ঘৃণা ত্যাগ করুন। রাধে রাধে রাধে।’

বিজ্ঞাপন
সালমান খানের পোস্ট

সালমান খানের পোস্ট

ছবির আগের দুই গানের মতো রাধের টাইটেল ট্র্যাকেও চেনা মেজাজে ধরা দিলেন সালমান। জ্যাকলিনকে ছেড়ে এবার ফের দিশা পাটানির সঙ্গে জমলো সালমানের কেমিস্ট্রি। যদিও এই গানটি সম্পূর্ণ রূপেই প্রমোশনাল ভিডিও। মূল ছবির অংশ হবে না এটি। স্যুট আর ব্লেজারে বন্দুক হাতে লেন্সবন্দি সালমান, অন্যদিকে সিজলিং হট অবতারে ডান্স ফ্লোর মাতালেন দিশা। এই গানটি কম্পোজ করেছেন সালমান ঘনিষ্ঠ সাজিদ-ওয়াজিদ। গেয়েছেন সাজিদ খান। এই গানের কথাও লিখেছেন সাজিদ, কোরিওগ্রাফ করেছেন মুদাসসের খান।

বিজ্ঞাপন

এর আগে মুক্তি পেয়েছে রাধে ছবির দুটি গান- ‘সিটি মার’ এবং ‘দিল দে দিয়া’। ছবিতে আন্ডারকভার পুলিশ অফিসার রাধে-র চরিত্রে দেখা যাবে সালমানকে। ড্রাগ মাফিয়াদের হাত থেকে মায়ানগরীকে মুক্ত করাই তার একমাত্র লক্ষ্য। ছবিতে ভিলেনের ভূমিকায় রয়েছেন রণদীপ হুডা। দিশা পাটানির দাদার চরিত্রে অভিনয় করতে দেখা যাবে জ্যাকি শ্রফকে। ছবি প্রযোজনার দায়িত্বে রয়েছে সোহেল খান ফিল্মস, সালমান খান ফিল্মস এবং রিল লাইফ প্রোডাকশন প্রাইভেট লিমিটেড। করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে ১৩ই মে থিয়েটারের পাশাপাশি জি-প্লেক্স ও জি ফাইভে মুক্তি ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’।

দিশা পাটানি বলিউড অভিনেতা বলিউড ভাইজান রাধে : ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই সালমান খান

বিজ্ঞাপন
সর্বশেষ

ভারত থেকে ফিরলেন ৯ বাংলাদেশি তরুণী
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৩

আজ জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৪

সবজি-মুরগির বাজার চড়া, অধরা ইলিশ
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১১:১০

সম্পর্কিত খবর