Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ঈদে ১৭ প্রেক্ষাগৃহে ‘বিশ্বসুন্দরী’

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
১৩ মে ২০২১ ১৫:৪০

সান মিউজিক এন্ড মোশন পিকচার্স লিমিটেড প্রযোজিত চলচ্চিত্র ‘বিশ্বসুন্দরী’ এবারের ঈদে ১৭টি প্রেক্ষাগৃহে নতুন করে মুক্তি পেতে যাচ্ছে। গত বছরের ১১ ডিসেম্বর মুক্তি পেয়েছিল চয়নিকা চৌধুরী পরিচালিত ছবিটি। রুম্মান রশীদ খান-এর কাহিনী ও চিত্রনাট্য অবলম্বনে জনপ্রিয় এই চলচ্চিত্রটির প্রধান চরিত্রে ছিলেন সিয়াম আহমেদ ও পরীমণি।

বৈশ্বিক মহামারী করোনার প্রকোপ কিছুটা কম থাকার কারণে টানা ১৬ সপ্তাহ প্রেক্ষাগৃহে প্রদর্শন হয়েছিল ‘বিশ্বসুন্দরী’ । দর্শকদের বিশেষ অনুরোধে এবারের ঈদেও জনপ্রিয় এই ছবিটি বড় পর্দা মাতাবে, তেমন আশাবাদ প্রযোজনা সংস্থার।

যেসব প্রেক্ষাগৃহে ‘বিশ্বসুন্দরী’ চলবে—আলোছায়া (শরীয়তপুর), আনন্দ (কুলিয়ারচর), মৌচাক (ভাঙ্গুরা), চলন্তিকা (গোপালদী), মেহেরপুর সিনেমা (মেহেরপুর), মোহন (হবিগঞ্জ), মনামী (খোকসা), নিউ রজনীগন্ধা (চালা), পূর্বাশা সিনেমা (শান্তাহার), রূপকথা (শেরপুর), সোহাগ (ঘোড়াশাল), ছন্দা (পটিয়া), ছন্দা (হাসনাবাদ), তিতাস (পটুয়াখালী), তুলি (নাভারণ), ডায়মন্ড (বোয়ালমারী), পড়শী (লাকসাম)।

পরিবেশক জাজ মাল্টিমিডিয়ার সূত্রে জানা গেছে, এই তালিকা আরো বাড়তে পারে।  প্রযোজক সেসব প্রেক্ষাগৃহেই সিনেমাটি মুক্তি দিচ্ছেন, যেসব প্রেক্ষাগৃহ স্বাস্থ্যবিধি মেনে চলার সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করেছেন। সিনেমার শিল্পী কলাকুশলীরা দর্শকের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নেবার জন্য প্রেক্ষাগৃহেও উপস্থিত থাকার পরিকল্পনা করছেন।

উল্লেখ্য, ‘বিশ্বসুন্দরী’ চলচ্চিত্রের তুমুল জনপ্রিয় গান ‘তুই কি আমার হবি রে’ খুব শিগগিরই ইউটিউবে ৫ কোটির কোটা পূর্ণ করতে যাচ্ছে। মাছরাঙা টিভি অফিশিয়াল ও জাজ মাল্টিমিডিয়ার দুইটি চ্যানেলে একযোগে মুক্তি পেয়েছিল গানটি।

সারাবাংলা/এজেডএস

পরীমণি বিশ্বসুন্দরী সিয়াম আহমেদ


বিজ্ঞাপন
সর্বশেষ

সালমান শাহ্‌ স্মরণে মিলাদ মাহফিল
৬ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৩

নাফ নদীর মোহনায় ২ শিশুর মরদেহ উদ্ধার
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৪৯

সম্পর্কিত খবর