Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সালামি দিতে ও নিতে পছন্দ করেন আইরিন

আহমেদ জামান শিমুল
১৪ মে ২০২১ ১৭:৩০

‘ভালোবাসা জিন্দাবাদ’ ছবিটি দিয়ে বাংলাদেশের চলচ্চিত্রে অভিষেক হয়েছে আইরিনের। মিষ্টি হাসির এ নায়িকা এবারের ঈদ করছেন যশোরে পরিবারের সঙ্গে। ঈদে তিনি সালামি দিতে ও নিতে পছন্দ করেন।

সারাদেশে করোনাভাইরাসের প্রকোপের কারণে লকডাউন চলছে আগামী ১৬ মে পর্যন্ত। এর মধ্যে বাড়িতে যাওয়ার খুব একটা ইচ্ছে ছিল না আইরিনের। কিন্তু হঠাৎ করেই পরিকল্পনা আর বাড়ি যাওয়া।

‘আসলে আমাদের বাড়িতে যাওয়ার জন্য পাটুরিয়া বা মাওয়া ঘাট দিয়ে ফেরি পার হতে হয়। যেভাবে ঘাটগুলোতে ভিড় দেখছিলাম, তাতে করে যেতে চাইছিলাম না। তাছাড়া এত ভিড়ে নিজের গাড়ি নিয়ে ফেরিতে উঠাও কষ্টকর ছিল। কিন্তু আমাদের এলাকার পরিচিত এক বড় ভাইয়া ব্যবস্থা করে দিয়েছিলেন। তার সাহায্যেই বলতে পারেন বাড়িতে আসতে পেরেছি’— বলেন আইরিন।

তিনি জানান, গত মঙ্গলবার (১১ মে) তিনি বাড়ি গিয়েছেন। গতবার অবশ্য ঈদে বাড়ি যাননি আইরিন।

করোনার কারণে এবারের ঈদে শপিং করতে পারেননি। তবে কিছু উপহার পেয়েছেন ও অনলাইনের মাধ্যমে কিনেছেন কিছু। তার থেকেই বাড়িতে বাবা, মা, ভাই, ভাইয়ের বউ ও ভাইয়ের সন্তানদের জন্য উপহার নিয়ে গিয়েছেন।

সকাল সকাল ঘুম থেকে উঠে পরিবারের মুরব্বীদের সালাম করেছেন। পেয়েছেন বেশ বড় অংকের সালামী। কিন্তু তা কত অংকের তা বলতে চান না আইরিন। ‘সালামির অংকের চেয়ে বড় হচ্ছে তাদের দোয়াটাই আমার জন্য বড়।’

সালামি শুধু পাননি, দিতেও হয়েছে তাকে। আইরিন বলেন, ‘এখন আসলে আমি একজন ওয়ার্কিং উইমেন। যার কারণে আমার চেয়ে বয়সে ছোটদের সালামি দিতে পারি। আসলে সালামি দিতে খুব ভালো লাগে।’

এবারের ঈদে তেমন কোন কাজ করতে পারেননি করোনার কারণে। তবে এটিএন বাংলা ও যমুনা টেলিভিশনের ঈদ অনুষ্ঠানে তাকে দেখা যাবে।

সারাবাংলা/এজেডএস

আইরিন ঈদযাত্রা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর