Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আলোচিত দম্পতি মিথিলা ও ইরফান সাজ্জাদ


১৭ মে ২০২১ ১২:৩২

ঈদ উপলক্ষে প্রীতি দত্তের রচনা ও পরিচালনায় নির্মিত হলো একক নাটক ‘কাপল অফ দ্য সিটি’। এতে অভিনয় করেছেন রাফিয়াত রশীদ মিথিলা ও ইরফান সাজ্জাদ। প্রচারিত হবে ঈদের চতুর্থ দিন (১৭ মে) সন্ধ্যা সাড়ে ৭টায় আরটিভিতে।

‘কাপল অফ দ্য সিটি’র গল্পে দেখা যাবে, মিলি আর রাসেল দুই জন দুই কর্পোরেট অফিসে চাকরি করে। দুইজনের যা আয়, বন্ধু বান্ধব আত্মীয় সবাই ভাবে তাদের মনে হয় অনেক টাকা। মিলি আর রাসেলের ঝামেলা হলো, হাই লাইফস্টাইল করতে যেয়ে তারা তাদের সাধ্যের বাইরে কাজ করতে থাকে। বেশী ভাড়ার বাসায় থাকা, বন্ধুদের জন্মদিন, বিয়ে সব জায়গায় দামী গিফট দেয়া। ওদের দেয়ার হাত নিয়ে সবার আলোচনা। আর ওরা খরচ করে বলে ওদের সাথে সবাই এক্সট্রা খাতিরও রাখতে চায়। দিন শেষে দেখা যায় বেতনের এক টাকা তো থাকেই না উল্টো ধার শোধ করতে গিয়ে মাইনাসের খাতায় থাকে তারা। মানুষের কাছে খুব ভাল থাকলেও দিনশেষে মিলি আর রাসেল ঘুমায় এক রাশ চিন্তা নিয়ে। হিসাব করে দেখে সেভিংস তো দুরের কথা কোন কোন দিন বাসা থেকে বের হবার টাকাও পকেটে থাকে না।

বিজ্ঞাপন

একটা সময় ওরা বন্ধু বান্ধবীর কাছ থেকে ধার করতে শুরু করে। তারাও দেয়। কিন্তু একটা পার্টিতে যেয়ে দুই বন্ধুর আলোচনায় ব্যাপারটা জানাজানি হয়ে যায়। সেই পার্টিতে কিছুটা ইনসাল্টেড হয় ওরা দুই জন ।

দুই জনের মাঝে ঝগড়া হতে থাকে। দুইজন দুইজনের কাছ থেকে কি আশা করে বিয়ে করেছিল। চেপে থাকা সব কিছু যখন বলা হয়ে যায়। এক সময় এসে রাগ করেই বলে ওরা আলাদা হয়ে যাবে। বন্ধুমহলেও হট টপিক হয়ে যায় ওদের ডিভোরস। ওরা না জানলেও ওদের আশে পাশের লোক জনদের উৎসাহেই ব্যাপারটা ডিভোর্সের দিন পর্যন্ত এসে ঠেকে।

বিজ্ঞাপন

উকিলের সামনে বসা মিলি আর রাসেল। সবাই আগ্রহ ভরে তাকানো। কিন্তু সাইন করতে গিয়ে ওরা দুইজন একসাথে বলে ওঠে তারা ডিভোর্স দিবেনা। কিন্তু কেন?

আরটিভি ইরফান সাজ্জাদ ঈদ নাটক কাপল অফ দ্য সিটি রাফিয়াত রশীদ মিথিলা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর