Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জীবনের কথায় ইলমার প্রথম মৌলিক গান

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
১৮ মে ২০২১ ২০:৩১

লোকজ ঘরানার গান গেয়ে নিজের গায়কীর পরিচয় দিয়েছেন ইলমা বখতিয়ার। তবে এতো দিন মৌলিক গান করা হয়নি তার। অবশেষে মৌলিক গানের ভুবনে আত্মপ্রকাশ করলেন তিনি। প্রকাশ্যে এসেছে ইলমার প্রথম গান।

এ গানের শিরোনাম ‘পিরিতের কাতর’। আরটিভি মিউজিকের ইউটিউব চ্যানেলে ঈদ উপলক্ষে ভিডিওসহ গানটি প্রকাশিত হয়েছে।

‘বন্ধু আমার মানুষ ভালা, আমারে সে দেয় না জ্বালা, দিনে-রাইতে যখন খুশি করে যে আদর/ লোকে বলে আমি যে তার পিরিতের কাতর/’- এমন কথায় সাজানো গানটি লিখেছেন রবিউল ইসলাম জীবন। গানটির সুর করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী সুরকার বেলাল খান। সঙ্গীতায়োজন করেছেন নাভেদ পারভেজ।

এ গান প্রসঙ্গে গীতিকার জীবন বলেন, গত প্রায় ১৫ বছরে অনেক শিল্পীরই প্রথম মৌলিক গান লিখেছি। তার মধ্যে জনপ্রিয়তা পেয়েছে বা মানুষের ভালো লেগেছে এমন গানের সংখ্যাও কম নয়। এবার লিখেছি ইলমার প্রথম মৌলিক গান ‘পিরিতের কাতর’। আমার নিজের খুব ভালোলাগার একটি গান হয়েছে এটি। বেলাল খানের দারুণ সুরে, চমৎকার সঙ্গীতায়োজন করেছেন নাভেদ পারভেজ। ইলমার গায়কীতে জাস্ট মুগ্ধ হয়েছি। উজ্জল রহমান ভাইয়ের ক্রিয়েটিভ ভিডিও গানটিকে দিয়েছে ভিন্ন মাত্রা।

গায়িকা ইলমা বললেন, অনেক দিন ধরেই গান করছি। তবে নিজের প্রথম মৌলিক গান এটা। সুতরাং এই গান নিয়ে আশা, আকাঙ্ক্ষা আর উচ্ছ্বাসের কমতি নেই। সবার চেষ্টায় সুন্দর একটা কাজ হয়েছে। আশা করি গানটি শ্রোতা-দর্শকরা পছন্দ করবেন এবং আমার ভবিষ্যতের কাজের জন্য অনুপ্রেরণা দেবেন।

‘পিরিতের কাতর’ গানের ভিডিও বানিয়েছেন উজ্জল রহমান। ভিডিওতে মডেল হয়েছেন আফ্রিনা রাজিয়া তৃণা ও রিয়াসাদ শুভ। তাদের সঙ্গে অংশ নিয়েছেন একদল নৃত্যশিল্পী।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

ইলমা বখতিয়ার রবিউল ইসলাম জীবন

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর