Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আবার হলিউডে জ্যাকুলিন


১৯ মে ২০২১ ১৩:৩৫

বলিউড সুন্দরী জ্যাকুলিন ফার্নান্দেজ নাকি প্রথম জীবনে অভিনেত্রীই হতে চাননি। চেয়েছিলেন অন্যকিছু। ভিন্নভাবে নিজের জীবন সাজানোর ইচ্ছে ছিল তার। চেয়েছিলেন সন্ন্যাসী হতে। কিন্তু এখন তিনি বলিউডের আলোচিত অভিনেত্রী। আর এই অভিনেত্রী আবারও হলিউড ছবিতে কাজ করতে চলেছেন।

ভারতীয় সংবাদমাধ্যম সুত্রের খবর, চলতি বছরের শুরুতে এই বিষয়টা শোরগোল ফেলেছিল বি-টাউনে। অ্যান্থলজি অর্থাৎ ছোট-ছোট গল্প মিলে সেই ছবির নাম ‘উইমেন্স স্টোরিজ’। ছয় আন্তর্জাতিক মহিলা পরিচালক সেই ছবি পরিচালনায় দায়িত্বে রয়েছেন। তবে যে গল্পে জ্যাকুলিন রয়েছেন তার নাম ‘শেয়ারিং এ রাইড’। সেটার পরিচালনার দায়িত্বে লীনা যাদব।

বিজ্ঞাপন

জানা গেছে, গত বছর অক্টোবরে ছবির শ্যুটিং শেষ করে ফেলেছেন অভিনেত্রী। ছবিতে এক ট্রান্সজেন্ডার মডেল অঞ্জলি লামা-র চরিত্রে অভিনয় করছেন জ্যাকুলিন। মুম্বাইয়ের সিএসটি পুলিশ স্টেশন চত্বরে ছবির শ্যুটিং হয়। সিএসটি থানাতেও ছবির কিছু দৃশ্যের শ্যুটিং হয়। ছবিতে তাকে এক পুলিশ অফিসারের ভূমিকায় দেখা যাবে।

এর আগে হলিউড ছবি ‘Definition Of Fear OUT’-এ কাজ করেছেন জ্যাকুলিন। সেটাই তার হলিউড ডেবিউ ছবি ছিল। ২০১৫ সালে মুক্তি পেয়েছিল সেই ছবি। জ্যাকুলিনকে শেষবার সালমান খানের সঙ্গে ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ ছবিতে দেখা গেছে। আগামীতে ‘রাম সেতু’র পাশাপাশি জ্যাকুলিনকে অক্ষয়ের সঙ্গে অপর ছবি ‘বচ্চন পাণ্ডে’তেও দেখা যাবে। এছাড়া ‘সার্কাসে’ রণবীর সিং-এর বিপরীতে এবং জন আব্রাহাম অভিনীত ‘অ্যাটাক’ ছবিতে অভিনয় করবেন জ্যাকুলিন।

জ্যাকুলিন ফার্নান্দেজ বলিউড অভিনেত্রী হলিউড চলচ্চিত্র

বিজ্ঞাপন
সর্বশেষ

বিপদসীমার ওপরে পানি, ৪৪ জলকপাট খোলা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৬

তৃতীয় দিনের খেলাও পরিত্যক্ত
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৫৪

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর